মনোনয়ন জমা দিয়ে বাবলু চান প্রধানমন্ত্রীর ‘সদয়’ বিবেচনা

0

চট্টগ্রাম ৮ আসনের উপ নির্বাচনে জোটবদ্ধ নির্বাচনের কথা ভাবছে জাতীয় পার্টি। এ আসনটিতে মহাজোটের সমর্থন পেতে প্রধানমন্ত্রীর সাথে আলাপ আলোচনা করছে জাতীয় পার্টি। তাঁর সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির মনোনিত প্রার্থী জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) সংসদীয় আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এর আগে বিকেল সাড়ে ৩টায় রিটার্নিং অফিসার হাসানুজ্জামানের কাছে মনোনায়ন পত্র জমা দেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু ।

তিনি বলেন, আমরা ২০১৮ সালে জোটবদ্ধ নির্বাচন করেছি। তখনও প্রধানমন্ত্রী আমাদের অনেকগুলো আসন ছেড়ে দিয়েছেন। আমাকে ২০১৪ সালে চট্টগ্রাম ৯ আসন ছেড়ে দিয়েছিলেন। কিছুদিন আগেও রংপুরে এইচএম এরশাদের আসনে উপ নির্বাচনে তিনি জাতীয় পার্টিকে ছাড় দিয়েছেন। প্রধানমন্ত্রী সবসময় আমাদের প্রতি সদয় ছিলেন। এবারও বরাবরের মত সদয় থাকবেন বলে আশা করি। এ বিষয়ে আমাদের পার্টির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর সাথে আলাপ আলোচনা চলছে, তিনি সিদ্ধান্ত দিবেন।

মহাজোট থেকে সমর্থন না পেলে প্রার্থীতা প্রত্যাহার করবেন কিনা এমন প্রশ্নের জবাবে বাবলু বলেন, এটি পার্টির সিদ্ধান্ত। আমি পার্টির নির্দেশে প্রার্থী হয়েছি, স্বতন্ত্র নই। আমরা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে চাই।

এসময় জিয়াউদ্দিন বাবলুর সাথে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ মাসুদা এম রশীদ চৌধুরী, সাবেক সাংসদ সিরাজুল ইসলাম চৌধুরী ও মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ প্রমুখ।

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন