s alam cement
আক্রান্ত
৫৫৪৬৬
সুস্থ
৪৭৪৩৮
মৃত্যু
৬৫০

মধ্যরাতে যুবকের হাতের আঙুল কেটে নিল ছিনতাইকারী, শরীরে ছুরির ৪ আঘাত

0

নগরীর গনি বেকারির মোড়ে গুডস হিলের সামনে ছিনতাইকারীর ছুরির ৪ আঘাতে সংকটাপন্ন এক যুবকের শারিরীক অবস্থা। গুরুতর আহত যুবকের নাম অরবিন্দু দত্ত। তিনি বিকাশ মুরাদপুর অফিসের মার্কেটিং অফিসার। ছুরি মেরে গুরুতর আহত করে মোবাইল ও টাকা ছিনিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারী দল।

সোমবার (১৬ নভেম্বর) রাত ১১টার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনার পর ওই যুবককে পথচারীরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালে ২৩নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়, ছিনতাইকারীর ছুরির আঘাতে গুরুতর আহত যুবকের হাতে একটি আঙ্গুল মাটিতে পড়ে যায়। এছাড়া ওই যুবকের বুকে ও পেটে আরও ৩টি ছুরি মেরে গুরুতর জখম করা হয়েছে। প্রচুর রক্ত করণের কারণে দুই এভি নেগেটিভ ব্লাড দেওয়া হয়েছে। আরো রক্তের প্রয়োজন বলে জানা যায়।

ছিনতাইয়ের শিকার যুবকের বড় ভাই চট্টগ্রাম সিটি কলেজের শিক্ষক কৃত্তি দত্ত চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আমার ভাই শ্যামা পূজার জন্য বাড়িতে আসছিল। রাতে শ্যাম পূজা শেষ করে সকালে চাকরীতে যোগ দিতে বাড়ি থেকে ফিরছিলেন। এসময় গনি বেকারির মুড়ে পৌঁছালে ছিনতাইকারীরা ছুরি মেরে তার মোবাইল নিয়ে পালিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক।

এবিষয়ে জানতে কোতোয়ালি থানার (ওসি) মহসিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ঘটনাটির খবর আমরা পেয়েছি। আমাদের টিম ছিনতাইকারীদের ধরতে কাজ শুরু করে দিয়েছে।

এএন

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm