আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

মধ্যরাতে মুহুর্মুহু গুলির শব্দে কাঁপলো পুরো বাঘাইছড়ি, সকালের অপেক্ষায় পুলিশ

জনসংহতি সমিতির দুই গ্রুপের দ্বন্দ্ব

0

মধ্যরাতে গোলাগুলির ঘটনা ঘটেছে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হলেও নির্দিষ্ট করে সংখ্যা জানা যায়নি। গুলির প্রচণ্ড শব্দে পুরো উপজেলাজুড়ে আতঙ্ক তৈরি হয়েছে।

শুক্রবার (১৩ নভেম্বর) রাত ১১টা থেকে ১২টা পর্যন্ত উপজেলার তালুকদার পাড়া ও বাবুপাড়া এলাকায় প্রচণ্ড গোলাগুলির শব্দ শোনা গেছে।

বাঘাইছড়ি থানা পুলিশও ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। তবে কাদের মধ্যে এবং কী কারণে এই বন্দুকযুদ্ধ হয়েছে, সেই সম্পর্কে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি পুলিশ।

বাঘাইছড়ি থানার ওসি মো. আশরাফউদ্দিন জানান, ‘রাতে প্রায় একঘণ্টা ধরে আমরাও প্রচণ্ড গুলির শব্দ শুনতে পেয়েছি। কিন্তু এত রাতে সেখানে যাওয়া সম্ভব নয়। কোনো হতাহতের খবরও আমাদের কাছে আসেনি। সকাল হলে জানা যাবে সেখানে কী হয়েছে।’

জানা গেছে, শুক্রবার (১৩ নভেম্বর) রাতে বাবুপাড়া ও তালুকদার পাড়ার মধ্যবর্তী স্থানে সংস্কারপন্থী হিসেবে পরিচিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) ঘাঁটিতে হামলা চালাতে আসে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির একদল সশস্ত্র ক্যাডার। এই সময় আগাম খবর প্রতিরোধ গড়ে তোলে সংস্কারপন্থীরা। তখন দুই পক্ষের মধ্যে প্রচণ্ড গোলাগুলি হয়। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়েছে কিনা সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm