s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

মদ ধরতে গিয়ে গাড়ি চাপায় পুলিশের এসআই নিহত

0

চট্টগ্রামের চান্দগাঁও এলাকায় পুলিশের এক এস আইকে গাড়ি চাপা হত্যা করেছে মাদক পাচারকারী চক্র। শুক্রবার (১১ জুন) ভোর সাড়ে ৪টায় চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কর্মকর্তা হলেন চান্দগাঁও থানার এএসআই কাজী মো. সালাহউদ্দীন। মাইক্রোবাস চাপায় তিনি নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

নিহত সালাহউদ্দিন লক্ষীপুরের দক্ষিণ জয়পুর হাজী পাড়ার কাজী নাদেরুজ্জামানের পুত্র। তিনি ২০১৮ সালের ১০ ফেব্রুয়ারি চান্দগাঁও থানায় যোগদান করেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুর পাড় থেকে সিএন্ডবি ও আশপাশ এলাকায় রাতের ডিউটিতে নিয়োজিত ছিলেন সালাহউদ্দিন। গোপন সংবাদের ভিত্তিতে সালাহউদ্দীন জানতে পারেন, একটি কালো হাইস (মাইক্রোবাস), (নং-ঢাকা মেট্রো-চ-১৫-৩৬৬৫) যোগে পার্বত্য এলাকা থেকে চোলাইমদ বহন করে চট্টগ্রাম শহরের দিকে আসছে পাচারকারীরা।

এ সংবাদের প্রেক্ষিতে ভোর ৪টায় চান্দগাঁও থানাধীন মেহেরাজখানঘাটা পেট্রোল পাম্পের সামনে রাস্তার উপর গাড়িটি দেখতে পেয়ে থামানোর জন্য সিগন্যাল দেন তিনি।

সিগন্যাল পেয়ে প্রথমত গাড়ির চালক গাড়িটি থামানোর মত করে গতি কমিয়ে আনেন। ফলে এএসআই কাজী মো. সালাহউদ্দিন ও ড্রাইভার মো. মাসুম গাড়ির সামনে আসলে ড্রাইভার হত্যার উদ্দেশ্য তাদের উপর গাড়ি চালিয়ে দেয়।

Din Mohammed Convention Hall

এতে ঘটনাস্থলেই পিষ্ট হন সালাহউদ্দিন। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। কতর্ব্যরত চিকিৎসক সালাহউদ্দিনকে মৃত ঘোষণা করেন। মাসুমকে ১৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ওসি মোস্তাফিজ জানান, হাইসটি জব্ধ করা হয়েছে। ঘাতক ড্রাইভার পলাতক। তার বিরুদ্ধের হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এএস/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm