আক্রান্ত
২০২০১
সুস্থ
১৫৭৫৬
মৃত্যু
৩০১

মদের কারবারি অনুপের ‘খাস লোক’ সাগর ও আকাশ ডিবির হাতে ধরা

0

চট্টগ্রামের কোতোয়ালীর ফিশারিঘাটে অভিযান চালিয়ে এক হাজার লিটার চোলাই মদসহ মদব্যবসায়ী অনুপ বিশ্বাসের ‘সেকেন্ড-ইন কমান্ড’ সাগর দাশকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় অনুপের আরেক সহযোগী আকাশ দাশকেও গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টায় পুরাতন ফিশারিঘাট এলাকা থেকে সাগর দাশ ও আকাশ দাশকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় অনুপ বিশ্বাসের মালিকানাধীন মদের মহাল থেকে ১ হাজার ১৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়। এছাড়া ওই মহাল থেকে একটি ল্যাপটপও উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার সাগর দাশ (২৫) পাথরঘাটা ইকবাল রোডের মনোহরখালী এলাকার শংকর দাশের ছেলে এবং আকাশ দাশ (২৭) একই এলাকার ফকিরা দাশের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আলী হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (মঙ্গলবার) রাতে পুরাতন ফিশারিঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই এলাকার দুজন চিহ্নিত মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়।’

তিনি আরও বলেন, ‘দুজনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সম্প্রতি দুজনই জামিন মুক্ত হওয়ার পর আবারও মদ ব্যবসা চালিয়ে যাচ্ছিল। তাদের বিরুদ্ধে নতুন করে চকবাজার থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।’

মুআ/এএইচ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm