s alam cement
আক্রান্ত
৫৫৯৮১
সুস্থ
৪৭৮৬৭
মৃত্যু
৬৫৭

মডেল টাউন ও বিশেষ অর্থনৈতিক অঞ্চল হবে পতেঙ্গা-হালিশহর

এলিভেটেড এক্স‌প্রেসও‌য়ে ও কর্ণফুলী টা‌নে‌লের কাজ শেষ হ‌‌লে যানজটমুক্ত হ‌বে চট্টগ্রাম

0

উন্নত চট্টগ্রাম মহানগর গড়‌তে নৌকায় ভোট চে‌য়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল ক‌রিম চৌধুরী ব‌লেছেন, বঙ্গবন্ধু কন্যা জন‌নেত্রী শেখ হা‌সিনা জা‌নেন কিভা‌বে সমস্যা ‌কে সম্ভাবনায় প‌রিণত কর‌তে হয়। তি‌নি ব‌লেন, প‌তেঙ্গা হা‌লিশহ‌রের কৃ‌ষিজ পণ্যব একসময় বেশ সমাদৃত ছিল। বি‌শেষত প‌তেঙ্গার তরমুজ মা‌নে বি‌শেষ একটা ব্যাপার ছিল চট্টগ্রাম ও আশপা‌শের এলাকায়। জলবায়ু প‌রিবর্ত‌নের প্রভা‌বে সমুদ্র পৃ‌ষ্টের উচ্চতা বে‌ড়ে গে‌লে জোয়া‌রে নোনাপা‌নি প্রবেশ ক‌রে প‌তেঙ্গা হা‌লিশহ‌রের সু‌বিস্তীর্ণ ভূ‌মির অ‌নেকটা প‌রিত্যেক্ত হ‌য়ে যায়।

শুক্রবার (২২ জানুয়ারি) নগরীর উত্তর ও দ‌ক্ষিণ প‌তেঙ্গাসহ দ‌ক্ষিণ হা‌লিশহর ওয়া‌র্ডে বি‌ভিন্ন পথসভায় বক্ত‌ব্যে তি‌নি এসব কথা বলেন।

রেজাউল করিম চৌধুরী বলেন, বেড়িবাঁধ কাম আউটার রিং রোড নির্মাণ ক‌রে এ এলাকার সমস্যা‌কে অপার সম্ভাবনায় প‌রিণত ক‌রে‌ছে। চলমান এলি‌ভে‌টেড এক্স‌প্রেসও‌য়ে এবং নির্মাণাধীন কর্ণফুলী টা‌নে‌লের কাজ সম্পন্ন হ‌য়ে গে‌লে। অনেকটাই যানজটমুক্ত হ‌বে পু‌রো চট্টগ্রাম। প‌তেঙ্গা হা‌লিশহ‌রের মানুষ‌কে শহ‌রের অন্য‌ প্রা‌ন্তে যে‌তে আর আগেরমত বেগ পে‌তে হ‌বে না।

আমি য‌দি মেয়র নির্বা‌চিত হই, নিরাপদ প‌রি‌বেশ বজায় রাখ‌তে শিল্প পু‌লিশ ও পর্যটন পু‌লিশ‌কে আধু‌নিক সরঞ্জামে স‌জ্জিত ক‌রে বি‌শেষ নিরাপত্তা বল‌য় তৈরি ক‌রে প‌তেঙ্গা হা‌লিশহর‌কে নিরাপদ ও চিত্তাকর্ষক এলাকা হি‌সে‌বে গ‌ড়ে তুল‌তে বি‌শেষ তৎপরতার সা‌থে কাজ করব। প‌তেঙ্গা-হা‌লিশহর হবে মডেল টাউন ও বি‌শেষ অর্থনৈ‌তিক অঞ্চল‌|

গণসং‌যোগকা‌লে উপ‌স্থিত ছি‌লেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক আ জ ম না‌ছির উদ্দি ন, প্রচার সম্পাদক শ‌ফিকুল ইসলাম ফারুক, কেন্দ্রীয় যুবলী‌গের যুগ্ম সাধারন সম্পাদক ব‌দিউল আলম, কাউন্সিলর পদপ্রার্থী আবদুল বারেক, ছালেহ আহম্মদ চৌধুরী, জিয়াউল হক সুমন, সংর‌ক্ষিত ম‌হিলা কাউন্সিলর পদপ্রার্থী শাহনুর বেগম এবং মহানগর, থানা, ওয়ার্ড ওঅঙ্গ সহ‌যোগী সংগঠ‌নের নেতাকর্মীরা।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm