s alam cement
আক্রান্ত
৫৬৮৮০
সুস্থ
৪৮৩৭৪
মৃত্যু
৬৬৬

ভয় দেখিয়ে জরিমানা আদায়ের চেষ্টা, ভুয়া সিআইডি কর্মকর্তা ধরা

0

জয় বড়ুয়া জয়ন্ত (২২)। চট্টগ্রামের পতেঙ্গা থানার স্টিলমিল আলী প্লাজা মার্কেটের বাটা শো-রুমে প্রবেশ করে নিজেকে পরিচয় দেন অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একজন কর্মকর্তা। সরকারের নির্দেশনা না মেনে দোকানের ভেতরে মাস্কবিহীন কাস্টমারদের নিকট মালামাল বেচাকেনা দেখে জরিমানার করার হুমকি দেন এই কথিত কর্মকর্তা। পরে জরিমানার বিষয়টি সমাধান করতে দোকানদারের নিকট দাবি করেন নগদ এক লাখ টাকা। বিষয়টি কৌশলে পুলিশকে জানায় দোকানদার। পরের দিন কথিত জরিমানার টাকা নিতে এসেই ধরা পড়েন পুলিশের কাছে।

শনিবার (৮ মে) রাত পৌনে এগারটার দিকে চট্টগ্রামের পতেঙ্গা থানার স্টিলমিল আলী প্লাজা মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয় জয় বড়ুয়াকে।

রোববার (৯ মে) আলী প্লাজা মার্কেটের বাটা শো রুমের সত্ত্বাধিকারী বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির ১০ হাজার টাকা, একটি মোবাইল ফোন এবং একটি আইডি কার্ড জব্দ করে পুলিশ।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার উত্তর পদুয়া ইউনিয়ন পরিষদের পূর্ব পাড়া আশুতোষ বড়ুয়ার বাড়ির লিটন বড়ুয়ার পুত্র জয় বড়ুয়া জয়ন্ত।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ওসি জোবাইর সৈয়দ বলেন, ‘আলী প্লাজা মার্কেটে একজন সিআইডি অফিসার পরিচয় দিয়ে বাটা শো-রুম দোকানদারের নিকট থেকে এক লাখ টাকা দাবি করেন। পরে ওই দোকানদার বিষয়টি থানায় জানানো হলে ফাঁদ পাতেন থানার একদল টিম। পরে কথিত ওই সিআইডি অফিসার চাঁদার টাকা নিতে আসলে তাকে গ্রেপ্তার করে পুলিশ।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। তাকে আদালতে পাঠানোর হচ্ছে।’

Din Mohammed Convention Hall

মুআ/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm