আক্রান্ত
১৪৪৮৯
সুস্থ
২৪৮৩
মৃত্যু
২৩৩

ভুয়া কাগজে খালাসকালে ৫ কাভার্ডভ্যান জুতার সোল আটক বন্দরে

0

কাস্টমস হাউসের ভুয়া কাগজপত্র দেখিয়ে বন্দরের ইয়ার্ড থেকে মালামাল খালাসের সময় মালভর্তি ৫টি কাভার্ডভ্যান আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম সমুদ্র বন্দর জে আর ইয়ার্ড থেকে মালামাল লোড দিয়ে বের হওয়ার সময় ২ নম্বর গেইটে ৫টি কাভার্ডভ্যান আটক করে বন্দরের নিরাপত্তাকর্মী গেইট সার্জেন্ট।

আটক কাভার্ডভ্যানগুলো হলো- চট্ট-মেট্রো-ট- ১১-১৮২২, চট্ট-মেট্রো-ট-০৫-০২৫৫, নোয়াখালী-ট-১১-০০৬৮, ফেনী-ট-১১-০১২০ ও ফেনী-ট-০৫-০২৩৫। মালভর্তি কার্ভার্ডভ্যানগুলো আটক অবস্থায় জে আর ইয়ার্ডে রাখা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে চট্টগ্রাম বন্দরের উপ পরিচালক (নিরাপত্তা ও অপারেশন) মেজর জিয়াউল হক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আটক ৫টি কাভার্ডভ্যানে জুতার তলা (সোল) ছিল। গেইট দিয়ে পাস হওয়ার সময় আমাদের নিরাপত্তাকর্মী গেইট সার্জেন্ট চ্যালেঞ্জ করলে কাগজপত্রগুলো নিয়ে সন্দেহ হয়। পরে চেক করে দেখা যায় সব কাগজ ভুয়া। ফলে কার্ভাডভ্যানগুলো জব্দ করা হয়েছে।

তিনি বলেন, ঘটনার সময় সংশ্লিষ্ট সিএন্ডএফ এজেন্টকে তলব করা হলেও কেউ আসে নি। পরে মালামালগুলোর বিষয়ে কাস্টমস হাউসকে অবহিত করা হয়েছে। কাস্টমস বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা নেবে। আপাতত কার্ভাডভ্যানগুলো জে আর ইয়ার্ডে আটক রাখা হয়েছে।

এএস/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm