s alam cement
আক্রান্ত
৭৪৫৬২
সুস্থ
৫৩৬৬২
মৃত্যু
৮৭৪

ভিডিও ছেড়ে ব্ল্যাকমেইল— মডেল কারাগারে, পরিচালক রিমান্ডে

0

সাইবার পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেপ্তার চলচ্চিত্র পরিচালক সুজন বড়ুয়াকে একদিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। এর আগে একই সঙ্গে গ্রেপ্তার মডেল নাদিয়া প্রিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

রোববার (২৭ জুন) মডেল নাদিয়াসহ পরিচালক সুজন বড়ুয়াকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার অপরাধ তদন্ত বিভাগ।

মামলা সূত্রে জানা যায়, চলচ্চিত্র পরিচালক সুজন বড়ুয়া (৪৩) কিছুদিন আগে উঠতি মডেল নাদিয়া প্রিয়াকে (২১) একজন প্রযোজকের সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরিচয়ের পর প্রযোজক ও মডেলের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সূত্র ধরেই নাদিয়া কোনো এক সময়ে কৌশলে প্রযোজকের বিশেষ মুহূর্তের গোপন ভিডিও ধারণ করে রাখেন।

এর মাসখানেক পরে একটি ফেসবুক আইডি থেকে ওই ভিডিও পাঠিয়ে ৬০ লাখ টাকা ও একটি ফ্ল্যাট দাবি করে প্রযোজককে ব্ল্যাকমেইল করা হয়।

এই ঘটনায় রাজধানীর ভাটারা থানায় মামলা হয়। মামলাটি তদন্ত শুরু করে সাইবার অপরাধ তদন্ত বিভাগ। তদন্তকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার (২৭ জুন) দুপুরে রাজধানীর বাড্ডা এলাকা থেকে মডেল নাদিয়া ও পরিচালক সুজন বড়ুয়াকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ব্ল্যাকমেইলকৃত আইডি ও অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm