s alam cement
আক্রান্ত
৩২২৬৩
সুস্থ
৩০২০২
মৃত্যু
৩৬৭

ভারতের ধোনীকে পাকিস্তান ক্রিকেট দলের ‘অধিনায়ক’ বানালো ‌গুগল

0

এই মুহূর্তে পাকিস্তান দল রয়েছে নিউজিল্যান্ডে। দলটির অধিনায়কের নাম বাবর আজম। আগে থেকে ছিলেন ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক। এবার চলতি মাসের শুরুতেই তাকে দায়িত্ব দেয়া হয়েছে টেস্ট দলেরও। তারপরও অনেকেই পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়কের নাম না জানতে পারেন। নেট দুনিয়ায় অজানাকে জানার ভরসা গুগলে কেউ এটি জানতে গেলেই চমকে উঠবেন তিনি।

গুগল আপনাকে যা জনাচ্ছে, তাতে অবশ্য চমকে ওঠারই কথা যে কারো। গুগলের কাছে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের নাম লিখে সার্চ করলেই বড় করে ভেসে উঠছে, ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নাম। আশ্চর্য হলেও এটাই সত্য। প্রমাণ দেখতে এখই গুগল করুন!

রোববার (২৯) সকাল থেকে এমন ‘কাণ্ড’ই দেখা যাচ্ছে গুগলে। পাকিস্তান অধিনায়কের নাম জানতে চাইলেই ভেসে উঠছে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের নাম।

কেন এমন হচ্ছে, তা নিয়ে এখনও পর্যন্ত গুগলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। এর আগেও বহুবার এমন একাধিক বিদঘুটে কাণ্ড ঘটেছে গুগলে। ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’-এর তালিকায় দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। এবার বদলে গেল পাকিস্তান অধিনায়কের নাম। গুগলের এমন কাণ্ডে অবাক ইন্টারনেট ব্যবহারকারীরা।

Din Mohammed Convention Hall

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm