আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

ভাটিয়ারিতে রেল দুর্ঘটনায় দুজন নিহত, গুরুতর আহত ১

0

ভাটিয়ারি পোর্টলিংক গেটে রেল দুর্ঘটনায় দুজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার (৫ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে সূত্রে জানা যায়, ঢাকা থেকে কর্ণফুলী ট্রেনটি ভাটিয়ারি পোর্টলিংক গেট এলাকায় পৌঁছালে অপর একটি ট্রেনের সাথে ক্রস করার সময় পোর্ট লিংক গেটের একশ গজ দূরে অসতর্কভাবে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে দুজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। নিহত এরশাদ প্রকাশ মিটুকে (৩০) তার পরিবার রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই বাড়ি নিয়ে যায়। অন্য একজন নিহতের পরিচয় জানা যায়নি।

গুরুতর আহত বহাদ্দারহাট খাজা রোডের মো. মারুফুর রহমানকে (২৮) তার স্বজনেরা নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করেন।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ট্রেনটি ভাটিয়ারি পোর্টলিংক গেট এলাকায় দুর্ঘটনায় দুজন নিহত ও একজন আহত হয়েছেন। দুর্ঘটনার কারণ তদন্তের পর জানা যাবে। প্রাথমিকভাবে অসতর্কভাবে রেল লাইন পার হতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হয়। এ ব্যাপারে অপমৃত্যু মামলা করা হবে।

ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইয়ার আলী বলেন, ঢাকা থেকে কর্ণফুলী ট্রেনটি ভাটিয়ারি পোর্টলিংক গেট এলাকায় পৌছঁলে অন্য একটি ট্রেন অতিক্রম করার সময় অসতর্কভাবে রেল লাইন পার হতে গিয়ে দুজন লোক নিহত ও একজন আহত হয়েছেন।

সিএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm