s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

ভাঙ্গারি বোঝাই কাভার্ড ভ্যানে সাড়ে ৩ কোটি টাকার ইয়াবা, ৫ কারবারি ধরা

0

চট্টগ্রামের পটিয়ায় ১ লাখ ২০ হাজার ইয়াবাসহ ৫ কারবারিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ মে) পটিয়া থানা পুলিশের ধারাবাহিক বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- কক্সবাজারের রামুর নজরুল ইসলাম (৪৩), নোয়াখালী কবির হাটের আবুল হাসান (১৯), চাঁদপুরের মঞ্জু (৪৫), ঝালকাটির সোহাগ (৩২) ও নারায়ণ গঞ্জের খাইরুল আলম সুজন (৩৫)।

পটিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমানের নেতৃত্বে উপজেলার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বাইপাস এলাকায় পটিয়া বাস টার্মিনালের এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে কক্সবাজার থেকে নারায়ণগঞ্জগামী ভাঙ্গারি মালবোঝাই একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ভাঙ্গারি মালামালের সঙ্গে বিশেষ কায়দায় দুটি কালো রংয়ের স্কুলব্যাগের ভেতর থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ৩ কোটি ৬০ লক্ষ টাকা।

এ ব্যাপারে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান জানান, কক্সবাজার থেকে ইয়াবার বিশাল একটা চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার চট্টগ্রাম কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া বাইপাস এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় পটিয়া থানা পুলিশ। এ সময় ভাঙ্গারি বোঝাই একটি কাভার্ড ভ্যান দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কাভার্ড ভ্যানটি থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশির পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী কাভার্ড ভ্যানে ভাঙ্গারি মালের সঙ্গে বিশেষ কায়দায় স্কুল ব্যাগের ভেতর লুকানো ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৩ কোটি ৬০ লাখ টাকা।

আটক ৫ মাদক কারবারির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে। বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm