s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

ভাইয়ের বকুনিতে গলায় ফাঁস দিল নাইক্ষ্যংছড়ির কিশোর

0

বড় ভাইয়ের বকা খেয়ে অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক কিশোর আত্মহত্যা করেছে। শাকিবুল ইসলাম (১৬) নামের ওই কিশোর বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী নারিচবুনিয়া পুনর্বাসন পাড়ার সেলিম জমাদ্দারের ছেলে। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় নিজের বাড়িতেই আত্মহনন করে সে। পুলিশ বলছে ময়নাতদন্তের পরেই জানা যাবে মৃত্যুর কারণ।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছেলেটির বাবা চট্টগ্রাম নগরে থাকে। শাকিবের মা ও বড় ভাবি শুক্রবার এক আত্মীয়ের বিয়েতে যাওয়ার সময় শাকিব মায়ের কাছে দেড় হাজার টাকা চায়। মা প্রথমে এক হাজার একশো টাকা দেয়। পুরো টাকা না দেওয়ায় সে নিজেই বাড়ি থেকে আরও চারশ টাকা নিয়ে নেয়। এ নিয়ে বড় ভাই রফিকুল ইসলাম তাকে বকা দেয়। সেই অভিমানে শনিবার ঘরের একটি কক্ষে গলায় ওড়না দিয়ে ফাঁস বানিয়ে ঝুলে আত্মহত্যা করে শাকিব। তার পরিবারের লোকজন ফিরে এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত ওড়না খুলে নামিয়ে আনে। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে বাইশারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলতে পারছি না। তবে কি কারণে এ ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।’

এসএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm