ব্যাটারিচালিত রিকশাসহ ২ চোর আটক পাহাড়তলীতে

ব্যাটারিচালিত অটোরিকশাসহ ২ চোরকে চট্টগ্রাম নগরীর হালিশহর থেকে আটক করেছে পুলিশ। এ সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

বুধবার (১৬ নভেম্বর) পাহাড়তলী থানার সিডিএ মার্কেট এলাকা থেকে দু’জনকে আটক করা হয়। বৃহস্পতিবার আটকের বিষয় নিশ্চিত করে হালিশহর থানা পুলিশ।

আটকরা দু’জন হলেন ভোলার বোরহানউদ্দীন থানার মৃত ইব্রাহিমের ছেলে আবুল কাশেম (৪৫) এবং একই এলাকার মো. ইদ্রিসের ছেলে মো. ইব্রাহিম (৪৬)।

থানা সূত্রে জানা গেছে, এনজিও থেকে ঋণ নিয়ে কবির নামের এক ব্যক্তি ব্যাটারিচালিত অটোরিকশা কেনেন গত ১১ নভেম্বর। এরপর ১৫ নভেম্বর তার ছেলে সকালে রিকশা নিয়ে বের হলে কিছুক্ষণ পর বন্দর থানার মিস্ত্রি পুকুর পাড় এলাকা থেকে এক যাত্রী হালিশহর যাওয়ার জন্য গাড়িতে ওঠেন। ‘বি’ ব্লকের সামনে এসে গাড়ি থেকে নেমে বাসার চাবি হারিয়ে গেছে বলে কৌশলে রিকশাটি চুরি করে নিয়ে যান ওই ব্যক্তি।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দীন বলেন, ‘গত ১৫ নভেম্বর রিকশা চুরির ঘটনায় পাহাড়তলী থানার সিডিএ মার্কেট এলাকা থেকে আবুল কাশেম ও ইব্রাহিমকে আটক করা হয়। তাদের তথ্য অনুসারে, সীতাকুণ্ড থানার সলিমপুরের একটি গ্যারেজ থেকে ব্যাটারিচালিত রিকশাটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় মো. কামাল নামে আরও একজন আসামি পলাতক রয়েছে। আসামিদের বিরুদ্ধে মামলা দায়ে করা হয়েছে বলে জানান ওসি।

Yakub Group

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm