s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

ব্যাংকার পিটিয়ে টাকার জোরে পার পেয়ে যাচ্ছেন ওজাইর শেঠ

জাপা নেতার ছেলে, তাই পুলিশও গ্রেপ্তার করছে না

0

চট্টগ্রামে জাতীয় পার্টি নেতা সোলায়মান আলম শেঠের ছেলে ওজাইর শেঠ এক ব্যাংক কর্মকর্তার ওপর হামলা চালিয়ে তার চোখ নষ্ট করে দিলেও পুলিশ তাকে গ্রেপ্তার করার সাহস পাচ্ছে না।

সোলায়মান আলম শেঠ জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এবং চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক।

বৃহস্পতিবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই ব্যাংক কর্মকর্তার পরিবার জানান, পূর্বপরিচয়ের সূত্র ধরে রাঈদ আহম্মেদ কোরাইশী নামে এক ব্যক্তিকে ১৪ লাখ টাকা ধার দেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক আগ্রাবাদ শাখার প্রিভিলাইজড হেড আলী আরশাদ ও তার বন্ধু মুনতাসির মামুন। দীর্ঘদিন চলে গেলেও সেই টাকা ফেরত না দিয়ে নানা অজুহাত দেখাতে থাকেন কোরাইশী।

অভিযোগে জানা যায়, গত ৭ জানুয়ারি রাত আটটার দিকে ব্যাংকার আলী আরশাদের খুলশীর বাসায় ঢুকে তাকে বেধড়ক মারধর করেন রাঈদ আহম্মেদ কোরাইশী ও সোলায়মান শেঠের ছেলে ওজাইর শেঠসহ আরও দুজন। এ সময় রডের আঘাতে ওই ব্যাংক কর্মকর্তা বাম চোখে মারাত্মক আঘাত পান।

এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে খুলশী থানায় মামলা হয়েছে।

Din Mohammed Convention Hall

জানা গেছে, ব্যাংকার আলী আরশাদের বাম চোখের কর্নিয়া স্থানচ্যূত হয়ে নষ্ট হয়ে গেছে। তিনি বর্তমানে পাহাড়তলী চক্ষু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তার পরিবার অভিযোগ করেছে, এ ঘটনায় দায়ের হওয়া মারধর ও হত্যাচেষ্টা মামলায় অভিযুক্ত খুলশীর আমবাগান এলাকার বাসিন্দা রিজুয়ান আজিজ কোরাইশীর পুত্র রাঈদ আহম্মেদ কোরাইশীকে (৩৫) গ্রেপ্তার করা হলেও অন্য আসামি জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর আহ্বায়ক সোলায়মান আলম শেঠের ছেলে ওজাইর শেঠকে (৩২) পুলিশ গ্রেপ্তার করছে না।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm