বোয়ালখালীর দশভূজা মাতৃমন্দিরের ধর্মসভা শুরু শুক্রবার

0

বোয়ালখালীর পূর্ব শাকপুরাস্থ দশভূজা মাতৃমন্দিরের উদ্যোগে ৪ দিনব্যাপী ধর্মসভা ও ষোড়শ প্রহরব্যাপী মহানামযজ্ঞ শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) শুরু হবে। এতে প্রধান অতিথি থাকবেন মোছলেম উদ্দীন আহমেদ এমপি। উদ্বোধক থাকবেন জাগো হিন্দু পরিষদের প্রধান উপদেষ্টা মিলন শর্মা। অতিথি থাকবেন বোয়ালখালী উপজেলা চেয়ারম্যান নুরুল আলম ও ৪নম্বর শাকপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল মান্নান (মোনাফ)। সভাপতিত্ব করবেন দশভূজা মাতৃমন্দির পরিচালানা পর্ষদের সভাপতি শিক্ষাবিদ বাদল চন্দ্র দাশ।

অতিথি হিসেবে আরও উপস্থিত থাকবেন স্ট্যান্ডার্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও পরিচালক মো. জাহেদুল হক। বিশেষ অতিথি থাকবেন রাসবিহারী ধামের ট্রাস্টি সুজিত কুমার বিশ্বাস, সমাজসেবক সাধন রঞ্জন চৌধুরী, মৃণাল কান্তি চৌধুরী, জাইকা প্রজেক্ট ডাইরেক্টর মিলন চক্রবর্তী ও উদয়ন চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখবেন মহোৎসব উদযাপন পরিষদের সভাপতি প্রকৌশলী উদয় শেখর দত্ত।

২৮ ফেব্রুয়ারি মাঙ্গলিক অনুষ্ঠানের মধ্যে রয়েছে গীতাপাঠ, চন্ডীপাঠ ও তুলসীদান। ওই দিন বিকাল ৪টায় ধর্মসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ধর্মসভা শেষে বেতার ও টিভি শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

২৯ ফেব্রুয়ারি ও ১ মার্চ ষোড়শ প্রহরব্যাপী মহানাম সংকীর্তন চলবে। অনুষ্ঠানে দুপুর ও রাতে ভক্তদের মাঝে মহাপ্রসাদ ও অন্নপ্রসাদ বিতরণ করা হবে।

২ মার্চ মহানামযজ্ঞের পূর্ণাহুতির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হবে। এ প্রতিষ্ঠাবার্ষিকী, ধর্মসভা ও ষোড়শ প্রহরব্যাপী মহানামযজ্ঞের প্রতিটি পর্বে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য মন্দির পরিচালনা কমিটির সভাপতি শিক্ষাবিদ বাদল চন্দ্র দাশ ও সাধারণ সম্পাদক সাধন বিকাশ দে এবং মহোৎসব উদযাপন কমিটির সভাপতি প্রকৌশলী উদয় শেখর দত্ত, কার্যকরি সভাপতি গীতারাণী সর্দ্দার, ইন্দ্রজিৎ বিশ্বাস যীশু ও শম্ভু চৌধুরী এবং সাধারণ সম্পাদক সত্যজিৎ বিশ্বাস (টাবুল) ও সুবীর কান্তি দাশ অনুরোধ জানিয়েছেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন