আক্রান্ত
৩১৫১
সুস্থ
২২৭
মৃত্যু
৭৬

বোয়ালখালীতে ভূমি অফিসে খতিয়ান করতে এসে হয়রানি

0

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা ভূমি অফিসে দুর্ব্যবহারের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দা সাজু চৌধুরী। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) উপজেলা ভূমি অফিসে দুপুরে এ ঘটনা ঘটেছে।

নিজের একটি সৃজিত নামজারী খতিয়ানের রাজস্ব জমা দিতে গিয়ে তিনি অফিস সহকারী মো. মুছার দুর্ব্যবহারের শিকার হন তিনি। তাকে অশ্লীল ভাষায় দুর্ব্যবহার করা হয়েছে জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুনকে মৌখিক অভিযোগও করেছেন ভুক্তভোগী সাজু চৌধুরী।

সাজু চৌধুরী বলেন, নিজের কিছু জায়গা গত বছরের ৭ এপ্রিল নামজারি খতিয়ান করেছিলাম। সম্প্রতি বৈধ প্রয়োজনে জায়গাটি বিক্রি করতে খাজনা আদায় রশিদ আনতে গেলে একমাস আগে ইউনিয়ন ভূমি অফিস জানায় খতিয়ানটি এখনো তামিল হয়নি। এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মো. একরামুল ছিদ্দিককে জানালে তিনি এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য অফিস সহকারী মো.মুছাকে দায়িত্ব দেন। এরপরও তা না পাঠানোয় মঙ্গলবার উপজেলা ভূমি অফিসে গেলে মো.মুছা অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

গ্রাহকের সাথে দুর্ব্যবহারের বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন বলেন, ‘বিষয়টি খুবই অনুচিত। এ ব্যাপারে গ্রাহকের কাজটি দ্রুত সমাধানের জন্য কানুনগোকে বলা হয়েছে।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm