আক্রান্ত
১৫৫৫৭
সুস্থ
৩৩৮১
মৃত্যু
২৪৭

বোয়ালখালীতে ইউপি চেয়ারম্যানের বাড়িতে অস্ত্রের কারখানা

র‌্যাবের অভিযান

0

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় আওয়ামী লীগ দলীয় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালিয়ে ‘অস্ত্র কারখানার’ সন্ধান পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। তবে অভিযানের সময় চেয়ারম্যান এবং তার পরিবারের কোন সদস্য বাড়িতে ছিলেন না বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেনের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারী পরিচালক এএসপি কাজী মো. তারেক আজিজের নেতৃত্বে বিকেল পর্যন্ত এই অভিযান চলে।

এএসপি তারেক আজিজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালিয়েছে র‌্যাব। বেলাল হোসেনের বাড়িটি সীমানা প্রাচীর দিয়ে ঘেরা। বাড়ির ভেতরে বাঁশের তৈরি একটি অস্ত্রের কারখানা পাওয়া গেছে। তবে এসময় চেয়ারম্যান ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। কারখানায় পিস্তল ও ওয়ান শুটার গান তৈরির বেশকিছু সরঞ্জাম পাওয়া গেছে। একটি ওয়ান শুটার গান ও দুইটি বুলেটও পাওয়া গেছে।

তিনি বলেন, যদিও বাড়ির সীমানা দেওয়ালের মধ্যে পাওয়া গেছে, তারপরও এই কারখানার সঙ্গে চেয়ারম্যানের সম্পৃক্ততা আছে কিনা সেটা আমরা নিশ্চিত নই। তবে আমরা সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই অভিযান চালিয়েছি। আপাতত আমরা অজ্ঞাতনামা আসামি দিয়ে একটি মামলা করবো। তদন্তে তার সম্পৃক্ততা পাওয়া গেলে অভিযোগপত্রে তাকে আসামি করা হবে।

অভিযানের বিষয়ে জানতে চাইলে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, অভিযানের বিষয়ে শুনেছি। তবে এই বিষয়ে বিস্তারিত কিছু জানিনা।

বেলাল হোসেনের নামে বোয়ালখালী থানায় কোনও মামলা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আমার জানা নেই। তবে যাচাই করে দেখতে হবে।’

এআরটি/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm