বৈদ্যের ২৪ হাজার টাকার আংটিতে কাজ হয়নি, তাই কুপিয়ে জখম

0

তাবিজ বা বানটোনা কেটে দেওয়ার আশ্বাস দিয়ে ফারুক নামের এক লোকের কাছ থেকে দেড় বছর আগে ১৭ হাজার টাকা নিয়েছিলেন কথিত ‘বৈদ্য’ সুনীল আচার্য। সপ্তাহখানেক আগে আবার আংটি দিয়ে আরও ৭ হাজার টাকা নিয়ে যান সুনীল। কিন্তু তাতে কাজের কাজ কোনো কিছু না হওয়ায় ফারুক অন্য রোগীর কথা বলে ‘বৈদ্য’ সুনীলকে ডেকে এনে রাতে পাহাড়ে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

আংটিতে কাজ না করায় বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হরিণমারা এলাকায় সুনিল আচার্য নামে এক বৃদ্ধকে মারাত্মকভাবে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২ এপ্রিল) রাত ১টার দিকে এ ঘটনা ঘটার পর রোববার (৩ এপ্রিল) সকালে লামার আজিজনগর ফরেস্ট অফিসের পাশে বশিরের দোকান এলাকা থেকে সুনীলকে উদ্ধার করে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরে অবস্থা আরও আশঙ্কাজনক হলে সুনীলকে নিয়ে আসা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।

সুনীল আচার্য (৬৫) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ হিন্দুপাড়ার মৃত সুধীর আচার্যের ছেলে। অন্যদিকে আসামি মো. ফারুক উপজেলার আজিজনগর ইউপির ৫নং ওয়ার্ডের হরিণমারা এলাকার আবু হানিফের ছেলে।

এ ঘটনায় সুনীল আচার্যের মেয়ে বাদি হয়ে রোববার (৩ এপ্রিল) রাতে লামা থানায় একটি মামলা দায়ের করেন। পরে তৎক্ষণাৎ অভিযান চালিয়ে প্রধান আসামি মো. ফারুককে গ্রেফতার করে লামা থানাধীন আজিজনগর ক্যাম্পের পুলিশ।

Yakub Group

সুনীল আচার্যের মেয়ে সুমী আচার্য জানান, শনিবার বিকালে এক লোক ফোনে কাজের কথা বলে তার বাবাকে আজিজনগর ডেকে নিয়ে যায়। রোববার সকালে আজিজনগর ফরেস্ট অফিস সংলগ্ন বশিরের দোকান এলাকায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদের খবর দিলে এসে হাসপাতালে নিয়ে যান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm