বৃহত্তর চট্টগ্রাম সমিতির আত্মপ্রকাশ বরিশালে

বরিশালে আত্মপ্রকাশ করেছে ‘বৃহত্তর চট্টগ্রাম সমিতি’। বরিশালে অবস্থানরত চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলের পেশাজীবীদের নিয়ে এই সমিতির প্রাথমিকভাবে পথচলা শুরু হয়েছে।

শুক্রবার (১০ মে) বরিশালে বঙ্গবন্ধু উদ্যান- বেলস পার্কে এ উপলক্ষে এক সভার আয়োজন করা হয়। সভায় ১২ সদস্যবিশিষ্ট এই সমিতি গঠন করা হয়।

চট্টগ্রামের চন্দনাইশে সাহারা এন্টারপ্রাইজের ম্যানেজার মো. আবদুল্লা আল নোমান কে আহ্বায়ক এবং বিএম এনার্জি বিডি লিমিটেডের রিজিওনাল ম্যানেজার মো. শহীদুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক ও গ্লোবাল আইটি ইন্সটিটিউটের পরিচালক জাহিদ আহনাফকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যদের মধ্যে সায়েম বিন মামুন, মো. আসহাব উদ্দিন, মো. সাকিবুল ইসলাম, মো. দিদারুল আলম, মো. আনসার, মামুনুর রশিদ, শাহরিয়া হোসেন, জান্নাতুল মাওয়া ও তানবীর উপস্থিত ছিলেন।

সভায় ১৪ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এছাড়া সভায় উপস্থিত ছিলেন প্রকৌশলী মোহাম্মদ শহিদুল্লাহ, মোহাম্মদ শওকত আলী, চন্দন, নুসরাত জাহান লিপি, ফরহাদ উদ্দিন, জাকির হোসেন, সৈয়দ মুহাম্মদ মাসুদ আলম চৌধুরী, মোহাম্মদ আলি, আলী আকবর, মাহবুব কবির, মো. আজিমুল করিম, ডাক্তার নোমান, আবদুল কৈয়ুম চৌধুরী, জহির উদ্দিন মাহমুদ তৈয়ব আলী।

এটি চট্টগ্রামের বাসিন্দা হিসেবে বরিশালে অবস্থানরত সরকারি-বেসরকারি চাকরিজীবী, চিকিৎসক, আইনজীবী, প্রকৌশলী, ব্যাংকার, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকদের সমন্বয়ে গঠিত চট্টগ্রামের একটি পেশাজীবী সংগঠন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!