বৃহত্তর চট্টগ্রামে উচ্চশিক্ষার দ্যুতি ছড়াচ্ছে আইআইইউসি

0

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এমবিএ এবং এমবিএম অটাম ও স্প্রিং সেমিস্টারের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম নগরীর হোটেল আগ্রাবাদে শনিবার (২৫ জুন) রাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের চেয়ারম্যান এমদাদ হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এমবিএ ও এমবিএম প্রোগ্রাম কো-অর্ডিনেটর ড. আব্দুল্লাহিল মামুন।

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, বোর্ড অব ট্রাস্টের সদস্য রিজিয়া রেজা চৌধুরী, ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী, ট্রান্সপোর্ট ডিভিশনের ডিরেক্টর ড. মহিউদ্দিন মাহি, আইআইইউসি’ রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু মোহাম্মদ সাহাবুদ্দিন।

এ সময় বক্তারা বলেন, বৃহত্তর চট্টগ্রামে উচ্চশিক্ষার দ্যুতি ছড়াচ্ছে আইআইইউসি। এই প্রতিষ্ঠান মেধাবীদের নৈতিক শিক্ষার পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনের যোগ্য নাগরিক হওয়ার প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা একাডেমিক জ্ঞানের পাশাপাশি শৃঙখলা ও নৈতিকভাবে সমৃদ্ধ হয় বিশ্ববিদ্যালয়ের পাঠ গ্রহণের সময়েই।’

Yakub Group

এ অনুষ্ঠান থেকে আইআইইউসি এন্টারপ্রেনারশীপ অ্যাওয়ার্ড প্রদান করা হয় প্যাসিফিক জিন্স গ্রুপের এমডি সাইয়েদ মো. তানভীরকে। অনুষ্ঠানে প্যাসিফিক জিন্স গ্রুপ ও আইআইইউসি’র পক্ষ থেকে ইন্ডাস্ট্রি-একাডেমিয়া সম্পর্ক উন্নয়নের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করা হয়।

এই আয়োজনে আইআইইউসি এমবিএ এবং এমবিএম প্রোগ্রামের নবীন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm