আক্রান্ত
১৪৪৫০
সুস্থ
২৩৩১
মৃত্যু
২৩৩

বুয়েট প্রকৌশলী চট্টগ্রামের ছেলে এবার এএসপি

2

পড়েছেন বুয়েটে। কর্মরত রয়েছেন বাংলাদেশ ব্যাংকে। আর এবার ৩৮তম বিসিএসে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পেলেন নিয়োগের সুপারিশ। তিনি সনদ বড়ুয়া স্নেহাশীষ।

সনদ বড়ুয়া চট্টগ্রামের ফটিকছড়ির ছেলে। ধর্মপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা তার পরিবার। মুক্তিযোদ্ধা বাবা দেবপ্রিয় বড়ুয়া পরিবার পরিকল্পনা পরিদর্শক পদে ফটিকছড়ি উপজেলায় কর্মরত ছিলেন। বর্তমানে আছেন অবসরে। মা ঝর্না বড়ুয়া সমাজসেবা অধিদপ্তরে কর্মরত ছিলেন। তিনিও বর্তমানে অবসরে আছেন।

চট্টগ্রাম কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পাস করার পর সনদ বড়ুয়া ভর্তি হন চট্টগ্রাম কলেজে। সেখান থেকে এইচএসসি পাস করার পর ভর্তি হন বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নেভাল আর্কিটেকচার এন্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগে।

২০১৯ সালে তিনি বাংলাদেশ ব্যাংকে সহকারী পরিচালক হিসেবে যোগ দেন। আর অদম্য ইচ্ছার জোরে এবার ৩৮তম বিসিএস পরীক্ষার সদ্য প্রকাশিত চূড়ান্ত ফলাফলে তিনি মেধাতালিকায় ১৭ তম স্থান নিয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে সুপারিশ পেয়েছেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
2 মন্তব্য
  1. Zahed বলেছেন

    Aimless education…..after passing from BUET he is working at bank…then now going to join in Police ….funny….but why, to secure comfortable life with power and money?????

    1. MohammedMohiuddin বলেছেন

      আপনি থ্রী দেখেছেন? ওখানে কারিনার বাগদত্তা ছেলেটার অবস্থও এরকমই ছিলো। আমির খান উপহাস করে বলে, প্রথমে ইন্জিনিয়ারিং পড়ে আবার এম,বি,এ করে ব্যাংকে চাকরি নেয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm