বুধবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে (সময়সহ)

বুধবার (১৬ অক্টোবর) সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে। উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে
বুধবার (১৬ অক্টোবর) সকাল ৭টা থেকে বিকেল ৫টা

বাকলিয়া বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের সকল বহিগর্মন ফিডার, ৩৩ কেভি পাথরঘাটা সার্কিট-১ ও ২ এবং ৩৩ কেভি মুরাদপুর ফিডারের আওতায় চকবাজার (আংশিক), ডিসি রোড, শিশু কবরস্থান, কেবি আমান আলী রোড, ঘাসিয়া পাড়া, মাজার গেট, ওয়াজের পাড়া, বহদ্দারহাট, কালামিয়া বাজার, চেয়ারম্যানঘাটা, তুলাতলী, রাজাখালী, মিয়াখান নগর প্রভৃতি সহ বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া আওতাধীন সকল এলাকার বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ৬টা থেকে দুপুর ২টা
সিরাজউদ্দৌলা রোড, দেওয়ান বাজার, আন্দরকিল্লা, টেরিবাজার, লালদীঘি, কোতোয়ালী, ফিশারীঘাট, রুমঘাটা, খাতুনগঞ্জ, সদরঘাট, এনায়েত বাজার, রাইফেলস ক্লাব, চান্দগাঁও আবাসিক এলাকা, বাদুরতলা, এলমুনিয়াম গলি, মোহাম্মদপুর, বহদ্দারহাট, সুগন্ধা, পাঁচলাইশ, সুন্নিয়া মাদ্রাসাসহ পাথরঘাটা বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

রামপুর বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্র ও এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ/০৩ ও ১০, এর আওতায় সবুজবাগ, শ্যামলী, গ্রিনভিউ, আব্দুপাড়া, খোরশেদবাগ, হালিশহর এ-ব্লক, এ-ব্লক (পূর্ব পাশ), বি-ব্লক, ফুল চৌধুরী পাড়া, গলিচিপা পাড়া, পুলিশ বিট, অন্ধ হাফেজ মাজার, আব্বাসপাড়া (বিহারী কবরস্থান), নয়াবাজার (তারেক)-এর আশপাশের এলাকা।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কাজ সম্পাদনা সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!