বিয়ে থেকে আসার পথে আনোয়ারায় লাশ হলেন কর্ণফুলীর যুবক, মৃত্যুর মুখে দুজন

1

বিয়েতে অংশ নিয়ে বাঁশখালী থেকে ফেরার পথে চট্টগ্রামের আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মো. আরমান হায়দার (২২) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে অপর দুই মোটরসাইকেল আরোহী।

শুক্রবার (২১ জানুয়ারি) রাত ১১টার দিকে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ সেতুর টোল বক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরমান হায়দার কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ লোকমানের পুত্র। তবে আহত দুজনের পরিচয় জানা যায়নি।

মোহাম্মদ ইমতিয়াজ নামে আরমানের এক আত্মীয় বলেন, ‘রাতে বাঁশখালী এলাকা থেকে একটি বিয়ের অনুষ্ঠান থেকে আসছিলো তারা। মোটরসাইকেলে তিনজন ছিল। সড়কে কুয়াশার মধ্যে কিছুই দেখা যাচ্ছে না। তাদের পিছনে গাড়িতে আমি ছিলাম। তৈলারদ্বীপ ব্রিজ এলাকায় আসতেই দ্রুত গতিতে আসা বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে আরমান মারা যায়। অপর দুজনের অবস্থাও আশংকাজনক।’

তিনি আরও জানান, এ সময় পুলিশকে খবর দিলে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশখালী থেকে মোটরসাইকেলে করে আরমান ও তার দুই বন্ধু ফেরার পথে তৈলারদ্বীপ সেতুর পুরাতন টোলবক্স এলাকায় সড়কের গতিরোধকের সাথে ধাক্কা খেয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সামনে ছিটকে পড়ে পিষ্ট হয়। এতে আরমান ঘটনাস্থলে মারা যান। গুরুতর আহত অপর দুইজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে জানতে চাইলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ‘কর্ণফুলীর এক যুবক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন শুনেছি। ঘটনাস্থল আনোয়ারা হওয়ায় এ বিষয়ে আনোয়ারা থানা পুলিশ আইনানুগ ব্যবস্থা নিবে।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

1 মন্তব্য
  1. সত্য বলেছেন

    খুশি লাগলো শুনে

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm