বিয়ের প্রস্তাব না মানায় এসিড মেরে প্রেমিকার শরীর ঝলসে দিলো প্রেমিক

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ইয়াছমিন ও আজিমের। হঠাৎ ইয়াছমিন জানতে পারেন প্রেমিক আজিম বিবাহিত। এরপর প্রেম প্রত্যাখ্যান করেন ইয়াছমিন। সেইসঙ্গে বাড়তে থাকে তাদের দূরত্ব। সেই ক্ষোভ থেকে রাতের আঁধারে এসিড ছুঁড়ে প্রেমিকার শরীর ঝলসে দিয়েছে আজিম।

বুধবার (৪ মে) ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের ডিঙ্গললোঙ্গো গ্রামে।

এ ঘটনায় ইয়াছমিনের বড় ভাই মো. আবু তাহের বাদী হয়ে রাতেই রাঙ্গুনিয়া থানায় মামলা করলে বৃহস্পতিবার (৫ মে) ভোরে পুলিশ আসামি মো. আজিমকে গ্রেপ্তার করে।

আহত ইয়াছমিন আকতার (২০) ৬ নম্বর ওয়ার্ড ডিঙ্গললোঙ্গো এলাকার আবুল বাশারের মেয়ে। আর বখাটে মো. আজিম (৩০) চন্দ্রঘোনা উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের খাস্তাকাটা এলাকার রুহুল আমিনের ছেলে।

জানা যায়, ইয়াছমিনের সঙ্গে বছর খানেক আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আজিমের। আজিম পেশায় একজন সিএনজি অটোরিকশাচালক। এক পর্যায়ে ইয়াছমিন জানতে পারেন আজিম বিবাহিত এবং তার ঘরে স্ত্রী ও সন্তান রয়েছে। বিষয়টি নিয়ে জিজ্ঞেস করলে স্বীকার করেন আজিম। এরপর তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। আজিমের কাছ থেকে সরে আসেন ইয়াছমিন। ঈদ উপলক্ষে গত বুধবার রাতে ইয়াছমিনের সঙ্গে ঘরের জানালা দিয়ে দেখা করে বিয়ের প্রস্তাব দেন আজিম। ইয়াছমিন রাজি না হলে ক্ষুব্ধ হয়ে আজিম এসিড ছুঁড়ে মারে তাকে। এতে মুহূর্তেই ঝলসে যায় ইয়াছমিনের শরীরে বিভিন্ন অঙ্গ। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে ইয়াছমিনের ভাই মো. আবু তাহের বলেন, ‘আমি রাত ২টার দিকে হঠাৎ করে আমার বোনের চিৎকার শুনতে পেয়ে রুমে ছুটে গিয়ে দেখি তার শরীরের অর্ধেক অংশ ঝলসে গেছে। আমার বোন জানায়, আজিম নামের এক বখাটে তাকে জানালা দিয়ে এসিড ছুঁড়ে পালিয়েছে। তখন বোনকে চিকিৎসার জন্য চন্দ্রঘোনার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।’

তিনি আরও বলেন, ‘আমার বোনের সুন্দর জীবন নষ্ট করে দিয়েছে বখাটে আজিম। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিল্কী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এসিডের বিষয়টি পরীক্ষা করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো দাহ্য পদার্থ দিয়ে এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় মামলা হওয়ার পর ভোরেই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে। কী কারণে এ ঘটনা ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!