বিসিবি চায় হেসনকে; হেসন চান ভারত বা পাকিস্তানকে!

0

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) খুব মনেপ্রাণে হেড কোচের দায়িত্ব দিতে চায় মাইক হেসনকে। যিনি একাই দায়িত্ব নিয়ে নিউজিল্যান্ড দলটাকেই পাল্টে দিয়েছিলেন। যে কারণে বিশ্বকাপ পরবর্তী সময়ে এই কিউই কোচের ব্যাপক চাহিদা রয়েছে। বিশেষ করে এশিয়ার তিন বড় ক্রিকেট শক্তি ভারত-বাংলাদেশ-পাকিস্তান খুব করে চাইছে হেসনকে। শক্তির দিক দিয়ে ছোট হলেও হেসনকে পাওয়ার স্বপ্ন দেখছে এশিয়ার অপর দেশ আফগানিস্তান। কিন্তু নিউজিল্যান্ডের গণমাধ্যমে প্রকাশিত খবরে তো জানা যাচ্ছে, হেসন নাকি ভারত কিংবা পাকিস্তানের কোচ হতেই আগ্রহী!

বিশ্বকাপের পর প্রতিটি দলেই চলছে রদবদলের পালা। ছাঁটাই হচ্ছে কোচ। সবার আগে বাংলাদেশ ছাঁটাই করেছে স্টিভ রোডসকে। এছাড়া রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হওয়ায় নতুন কোচ খুঁজছে ভারত। সম্প্রতি প্রধান কোচ মিকি আর্থারকে ছাঁটাই করেছে পাকিস্তান। এশিয়ার তিন জায়ান্ট দলই এখন কোচ শূন্য। শোনা যাচ্ছে রবি শাস্ত্রীকেই কোচ হিসেবে রাখতে পারে ভারত; অন্যদিকে পাকিস্তানের হাল ধরতে পারেন মিসবাহ উল হক। এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শর্টলিস্টে আছে মাইক হেসনের নাম। বিসিবির বেশি আগ্রহ নাকি হেসনকে নিয়েই।

কিন্তু নিউজিল্যান্ডের পত্রিকা ‘স্টাফ’ গতকাল ‘ভারত, পাকিস্তানের কোচ হওয়ার দৌড়ে সাবেক ব্ল্যাক ক্যাপস কোচ’ শিরোনামে একটা খবর প্রকাশ করেছে। সেখানে তারা জানিয়েছে, ভারত কিংবা পাকিস্তান যেকোনো একটি দলের প্রধান কোচ হিসেবে দেখা যেতে পারে হেসনকে। ইতিমধ্যেই তিনি আইপিএলের দল পাঞ্জাবের চাকরিটা ছেড়ে দিয়েছেন। নিশ্চিত না হলে নিশ্চয়ই পাঞ্জাবের মতো ফ্র্যাঞ্চাইজি দলের চাকরি ছাড়তেন না! যদিও হেসনের কোনো মন্তব্য তারা ছাপায়নি। এমন প্রতিবেদন নিয়ে বিসিবিরও কেউ মন্তব্য করেননি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন