বিসিবির সাথে বৈঠক নয়, সন্ধ্যায় সংবাদ সম্মেলন করবেন সাকিবরা

0

প্রধানমন্ত্রীর দফতর থেকে বিকেল তিনটার দিকে বিসিবি কার্যালয়ে আসেন নাজমুল হাসান পাপন ও নাঈমুর রহমান দুর্জয়। এসেই সংবাদ মাধ্যমকে জানান, তারা সব দাবি মেনে নিবেন, বসতে চান খেলোয়াড়দের সাথে। সেজন্য তারা সন্ধ্যা পর্যন্ত বিসিবি কার্যালয়ে অপেক্ষা করবেন। এর পরপরই জানা যায়, ১১ দফা দাবি জানানো ক্রিকেটাররা সন্ধ্যা ছয়টায সংবাদ সম্মেলন করবেন ঢাকার অভিজাত এক পাঁচতারকা হোটেলে।

ক্রিকেটারদের ১১ দফা নিয়ে বিসিবি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে গতকালই জানিয়েছে দাবির বেশিরভাগই মেনে নেওয়ার মতো। তবে ক্রিকেটাররা নিজেরা বিসিবির সাথে বসে সমঝোতা না করলে বোর্ড কোন সিদ্ধান্ত জানাবেনা। আজ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও কোয়াবের সভাপতি নাইমুর রহমান দুর্জয় গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে যান।

সেখানে বোর্ড সভাপতি সাংবাদিকদের সাথে আলাপকালে জানিয়েছেন ক্রিকেটারদের দাবি দাওয়া মেনে নেওয়ার জন্য তারা প্রস্তুত। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরজা ক্রিকেটারদের জন্য সবসময় খোলা থাকা সত্বেও ক্রিকেটাররা কেন তাকে কিছু জানায়নি সেজন্য প্রকাশ করেছেন বিস্ময়!

গণভবন থেকে দুপুর সাড়ে তিনটা নাগাদ বিসিবিতে আসেন সভাপতি নাজমুল হাসান পাপন ও নাইমুর রহমান দুর্জয়। এর আগে থেকেই বোর্ডে উপস্থিত ছিলেন মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরি, বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, খালেদ মাহমুদ সুজন, আকরাম খানরা।

আগামী ৩ নভেম্বর থেকে দিল্লিতে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এর ভারত সফরের আগ মুহূর্তে বেতন বাড়ানোসহ ১১ দফা দাবিতে খেলা বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন সাকিব আল হাসানরা। তবে বাংলাদেশ ক্রিকেট বলছে, এই ধর্মঘট পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন