s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

বিশ্বমানের ইঞ্জিনিয়ারিং ও নির্মাণশৈলীর প্রতিশ্রুতি নিয়ে ৭ বছরে পিটুপি

নতুন বছরে নির্মাণ হচ্ছে একাধিক মেগা প্রকল্প

0

পরিকল্পনা থেকে পরিপূর্ণতা— এই শ্লোগানে বন্দরনগরী চট্টগ্রামে যাত্রা শুরু করা কর্পোরেট ব্র্যান্ড পিটুপি সাফল্যের অগ্রযাত্রার ৬ বছর পূর্তি সম্পন্ন করেছে বৃহস্পতিবার (২১ জানুয়ারি)। ডিজাইন, বিল্ড এন্ড ম্যাটেরিয়ালের সমন্বিত সেবায় চট্টগ্রাম ছাড়িয়ে ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে বহুতল বাণিজ্যিক ও আবাসিক ভবন নির্মাণে ইতিমধ্যে গ্রাহকের আস্থা অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

৭ম বছরে পদার্পণ উপলক্ষে নগরীর মেহেদিবাগস্থ পিটুপি হেড অফিসের কনফারেন্স হলে আয়োজন করা হয় অনাড়ম্বর এক অনুষ্ঠানের। এতে বিগত বছরসমূহের সাফল্যের ধারাবাহিকতায় আগামী দিনে আরো বহুতল প্রকল্প নিয়ে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করা হয়।

এতে বক্তব্য রাখেন পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পরিচালক আর্কিটেক্ট মেহেদী ইফতেখার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম, পরিচালক মোস্তফা আমিনুল ইসলাম, পরিচালক শেফা সাইকা, পরিচালক আর্কিটেক্ট রতন মন্ডল, হেড অব বিজনেস নাজমুল বিন আবেদিন রুবায়েত, ডেপুটি জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মহসিন ইকবাল, অ্যাসিসটেন্ট হেড অব ফিন্যান্স শাখাওয়াত হোসেন, এক্সিকিউটিভ ডিরেক্টর (কমিউনিকেশন্স এন্ড ইভেন্টস) নির্ঝর চক্রবর্তী। এছাড়া পিটুপির বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিটুপির পরিচালক আর্কিটেক্ট মেহদী ইফেতখার জানান, দেশর আবাসন খাতে নির্মাণে দীর্ঘসূত্রতা, হস্তান্তরে নানামুখী জটিলতার ফলে সাধারণ মানুষের মধ্যে আস্থাহীনতা তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে উইকন প্রপার্টিজ স্বচ্ছতার ভিত্তিতে মানসম্পন্ন দ্রুত নির্মাণ ও হস্তান্তরে নতুন বিপ্লব সূচিত করেছে। যা সাধারণ মানুষের মধ্যে নতুন করে আস্থা ও বিশ্বাসের জায়গা তৈরি করেছে। উইকন আস্থার এই স্থানটুকু অটুট রেখে আগামী দিনে ধারাবাহিকভাবে কাজ করে যেতে চায়।

পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী জানান, পিটুপির অঙ্গ প্রতিষ্ঠান উইকন দ্রুত এবং আধুনিক নির্মাণ শৈলীতে দেশের নির্মাণ শিল্পে নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করতে সক্ষম হয়েছে। উইকন যেমন নান্দনিক ডিজাইনে বিশ্বমানের স্থাপত্যশৈলী প্রদর্শনে সক্ষম, তেমনি দ্রুত এবং মানসম্পন্ন নির্মাণে একটি পরিপূর্ণ বিশ্বস্থ, আস্থাশীল, স্বয়ংসর্ম্পূণ আবাসন কোম্পানি। উইকনে কোনো লুকানো স্কয়ার ফিট থাকে না। নির্মাণের সময়সীমা এবং হস্তান্তরের ক্ষেত্রে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। চলতি বছর উইকন প্রপার্টিজ ঢাকা ও চট্টগ্রামে একাধিক প্রকল্পের নির্মাণ কাজ শুরু করবে বলে জানান পিটুপির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী।

Din Mohammed Convention Hall

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm