বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর চিৎকার শুনে ছিনতাইকারী ধরলো ট্রাফিক সার্জেন্ট

চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকায় এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যানের শিক্ষার্থীর কাছ থেকে মুঠোফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে এক ছিনতাইকারীকে আটক করেছে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট।

শনিবার (৩১ ডিসেম্বর) সকালে ফলমন্ডি এলাকায় এ ঘটনা ঘটে। আটক শরীফ (২০) ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার বনগঞ্জ এলাকার মো.বাহারের পুত্র।

পুলিশ জানায়, দায়িত্বরত ট্রাফিক পুলিশ সার্জেন্ট সাইফুল ইসলাম পাটোয়ারী ছিনতাইকারীকে আটক করেন। তিনি নগর ট্রাফিক পুলিশের দক্ষিণ বিভাগে কর্মরত।

সাইফুল ইসলাম পাটোয়ারীর বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার সকালে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যানের দুই শিক্ষার্থী হাঁটতে থানার ফলমন্ডি এলাকায় হাঁটতে বেরিয়েছিলেন। তাদেরকে টার্গেট করে পেছনে পেছনে গিয়ে তাদের গতিরোধ করে এক ছিনতাইকারী।

তাদের কাছ থেকে মোবাইল ছিনতাই করার সময় চিৎকার দেন তারা। তৎক্ষনিক তাদের চিৎকার শুনে এগিয়ে যান ট্রাফিক সার্জেন্ট সাইফুল ইসলাম পাটোয়ারী। পরে ধাওয়া দিলে পালিয়ে যাওয়া সময় ছিনতাইকারীকে ধরে আটক করেন এই পুলিশ কর্মকর্তা। এসময় ছিনিয়ে নেওয়া মোবাইল ফোনটিও উদ্ধার করতে সক্ষম হন তিনি।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করে কোতোয়ালী থানার এসআই শামসুল ইসলাম বলেন, ‘ট্রাফিক সার্জেন্ট সাইফুল ইসলাম পাটোয়ারী এক ছিনতাইকারীকে আটক করেছেন। কোতোয়ালী থানায় তাকে সোপর্দ করেছেন তিনি। তার বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।’

Yakub Group

এমএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm