বিশ্বতানের কৃতি সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

‘যুক্ত করো হে সবার সঙ্গে বিশ্বতান’ শিরোনামে বিশ্বতানের কৃতি সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের হলরুমে অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা ডা. জিএম সামসুদ্দিন কেক কেটে ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সংগীত শিল্পী রিয়াজ ওয়ায়েজ। প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ও লোকসংগীত গবেষক নাসির উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে সারেগামা-খ্যাত শিল্পী শুভ দাশকে সংবর্ধনা দেওয়া হয়।

এতে বিশেষ অতিথি ছিলেন আরিফ আহমেদ, সাবেক ছাত্রনেতা আবদুল হান্নান চৌধুরী, ওবায়দুল হক মনি, লায়ন সাইদুর রহমান মিন্টু, মাতামুহুরী টিভির পরিচালক বাহার ইকবাল, সবুজ সাহা, সমাজসেবক ফরিদুল আলম ফরিদ, প্রণব রঞ্জন চক্রবর্তী, ওবায়দুল হক মনি।

অতিথি হিসেবে ছিলেন মীরা দাশ, শিবলু কুমার দাশ, শান্তুনু মিত্র, দেবাশীষ রুদ্র, তাপস কুমার আচার্য, শাহিদ এমরান সিশু, জিসান ও অশোক প্রমুখ।

সাংস্কৃতিক অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অংশগ্রহণ করেন বিশ্বতানের প্রধান উপদেষ্টা স্নিগ্ধ্যা আচার্য্য, সভাপতি নরেণ সাহা, এমডি মৌবনী বিশ্বাস, সহসভাপতি নিবেদিতা, উপদেষ্টা তপন দাস, সচিব উৎপল শীল, সাধারণ সম্পাদক অর্পিতা আচার্য্য, কনক বিশ্বাস, রুবেল চৌধুরী, সুমন আচার্য্য, শ্রাবন্তী, সুমি দাশ গুপ্ত, অন্যন্যা, সুমি বিশ্বাস, সুকন্যা, সাথী, অন্নেষা, সুরমী, অনামিকা দাশ চৌধুরী, পুষ্পিতা, রুপ শুভদীপ, মৈত্রী, জ্যোতি, অর্পনা, অরিন্দম, বিকাশ, দীপা, মৃদুল, অনিন্দম, অপারাজিতা, নিতু, বাঁধন, খোকন, মিকাত, শাওন ও সোমেন প্রমুখ।

Yakub Group

অনুষ্ঠানে মুক্তি পেয়েছে বিশ্বতানের থিম সং ‘নব প্রত্যয়ে এগিয়ে যাবে আমাদের বিশ্বতান’। এই গানের গীতিকার তাপস কুমার আচার্য ও সুরকার রুবেল চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন অর্পিতা আচার্য্য ও কনক বিশ্বাস।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm