বিশ্বকাপের সেমিফাইনালে আম্পায়ার থাকছেন যারা

0

বিশ্বকাপের সেমিফাইনালের দুটি ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা করেছে আইসিসি। বিশ্বকাপের শুরুতেই প্রথম রাউন্ডের ম্যাচগুলোতে আম্পায়ারদের তালিকা দেয়া হলেও বাদ ছিল সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচের তালিকা। এবার তা প্রকাশ করল ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা (আইসিসি)। তবে ফাইনাল ম্যাচে কে আম্পায়ারিং করবেন, তা এখনো ঘোষণা করেনি তারা।

মঙ্গলবার (৯ জুলাই) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ দিয়ে মাঠে গড়াচ্ছে চলতি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল। আসরের অপর সেমিফাইনালে ১১ জুলাই (বৃহস্পতিবার) বার্মিংহ্যামের এজবাস্টনে মুখোমুখি হবে দুই দল অস্ট্রেলিয়া-ইংল্যান্ড।

দ্বিতীয় সেমিফাইনালে দায়িত্বপালন করবেন ধর্মসেনা ও ইরাসমাস।

ভারত-নিউজিল্যান্ড ম্যাচে মাঠে আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকবেন ইংল্যান্ডের রিচার্ড ইলিংওর্থ ও রিচার্ড কেটেলব্রো। তৃতীয় আম্পায়ার হিসেবে থাকবেন অস্ট্রেলিয়ার রড টাকার এবং রিজার্ভ আম্পায়ার হিসেবে থাকবেন ইংল্যান্ডের নাইজেল লং। এছাড়াও এই ম্যাচে ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন সাবেক অসি ক্রিকেটার ডেভিড বুন।

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচে মাঠে আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকবেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা ও দক্ষিণ আফ্রিকার মারাইস এরাসমাস। তৃতীয় আম্পায়ার হিসেবে থাকবেন নিউজিল্যান্ডের ক্রিস গ্যাফানি এবং রিজার্ভ আম্পায়ার হিসেবে থাকবেন পাকিস্তানের আলিম দার। এছাড়াও এই ম্যাচে ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন