আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

বিশেষ ব্যবস্থায় করোনা পরীক্ষা করাচ্ছেন তামিম ইকবাল

0

বুধবার (১৮ নভেম্বর) রাতেই পাকিস্তান সুপার লিগের ফাইনাল খেলে দেশে ফিরেছেন দেশসেরা ওপেনার ও ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল খান। নিয়ম মেনে এখন তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন। অন্যদিকে আগামী সপ্তাহের মঙ্গলবার থেকে শুরু হয়ে যাবে পাঁচ দল নিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঠের লড়াই। যার জন্য শুক্রবার (২০ নভেম্বর) থেকে শুরু হওয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) করোনা পরীক্ষায় অংশ নিতে বিসিবি অফিসে যেতে পারছেন না তামিম।

তাই বলে করোনা পরীক্ষা ছাড়াই তামিমকে মাঠে নামার সুযোগ দিচ্ছে না বিসিবি। বরং করোনা টেস্ট করাতে তামিম আসতে না পারলেও শুক্রবার সকালে তামিমের বাসায় গিয়ে সংগ্রহ করা হবে নমুনা। এ পরীক্ষার ফল নেগেটিভ এলেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি।

এদিকে সব দলের খেলোয়াড় ও কোচিং স্টাফসহ সবাইকে বিসিবি একাডেমি ভবনে গিয়েই নমুনা দিতে হবে। সকাল ১০টায় হবে বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশাল, বেলা ১১টায় হবে গাজী গ্রুপ চট্টগ্রাম ও জেমকন খুলনা এবং সবশেষ দুপুর ১২টায় হবে মিনিস্টার গ্রুপ রাজশাহীর ২৫ সদস্যের নমুনা সংগ্রহ।

পরে শুক্রবার রাতেই জানিয়ে দেয়া হবে সবার করোনা পরীক্ষার ফল। এ পরীক্ষায় নেগেটিভ ফল আসা সবাই শনিবার টিম হোটেলে চেকইন এবং অনুশীলনে যোগ দিতে পারবে। ফলাফল পজিটিভ এলে থাকতে হবে বাধ্যতামূলক আইসোলেশনে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm