s alam cement
আক্রান্ত
৫১০৯৩
সুস্থ
৩৭১৬৮
মৃত্যু
৫৬৩

বিশেষভাবে সক্ষম ২৫০ ব্যক্তি পেল চট্টগ্রাম জেলা প্রশাসনের উপহার

0

তাদের কারও হাত নেই। কেউ দেখে না চোখে। কারও কারও নেই পা। আবার অনেকের হাত-পা থাকলেও কর্মক্ষম তারা শারীরিক কারণে। এমন ২৫০ বিশেষভাবে সক্ষম অসহায় মানুষকে খাদ্যসামগ্রী উপহার দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

শনিবার (১ মে) চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান নগরীর পাহাড়তলী গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, করোনা পরিস্থিতিতে লকডাউনে অস্বচ্ছল কোনো মানুষ যেন উপোস না থাকে সেজন্য আমরা ধারাবাহিকভাবে সমাজের কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছি। পাশাপাশি বিশেষভাবে সক্ষম ব্যক্তি, দিনমজুর, নরসুন্দর, মুচি, নির্মাণ শ্রমিক, ভ্যান চালক ও অবহেলিত তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।’
বিশেষভাবে সক্ষম ২৫০ ব্যক্তি পেল চট্টগ্রাম জেলা প্রশাসনের উপহার 1
তিনি আরও বলেন, ‘আমাদের কাছে মজুদ থাকা ২০ হাজার প্যাকেট খাদ্যসামগ্রীর মধ্যে প্রায় ১৬ হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা পর্যায়েও অসহায় মানুষের মাঝে প্রায় ৮ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। লকডাউনে কর্মহীন মানুষের সহায়তায় সরকারের পাশাপাশি সমাজের ধনাঢ্য ব্যক্তি ও প্রতিষ্ঠানের এগিয়ে আসা উচিত।’

এ সময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক (স্থানীয় সরকার) ড. বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়া, স্টাফ অফিসার টু ডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তী, পাহাড়তলী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল করিম প্রমুখ।

সিএ/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm