s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

বিলাইছড়িতে আ’লীগের প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন

0

বিলাইছড়িতে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হয়েছে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবাষির্কী। এ উপলক্ষে রোববার (২৩ জুন) শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অংসাখ্যই মার্মা। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সাইদুল ইসলাম।বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক অমর কুমার তঞ্চঙ্গ্যা, সাংগঠনিক সম্পাদক অভিলাষ তঞ্চঙ্গ্যা, দপ্তর সম্পাদক প্রদীপ দাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক সাথোয়াই মার্মা ও সহ-সভাপতি জয়সেন তঞ্চঙ্গ্যা।
বিলাইছড়িতে আ’লীগের প্রতিষ্ঠাবাষির্কী উদযাপন 1

সভা শেষে সকলের অংশগ্রহণে কেক কেটে উদযাপনের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শুভাশীষ কর্মকার।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার জনবান্ধব ও উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ পরপর তিনবার ক্ষমতা গ্রহণের মাধ্যমে দেশকে এগিয়ে নেওয়ার রেকর্ড সৃষ্ঠি করেছে ।

এর আগে সকালে প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। এতে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়াও উপস্থিত ছিলেন। র‌্যালিটি আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়। পরে উপস্থিত সকল নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm