আক্রান্ত
১১৫৯৭
সুস্থ
১৩৯৭
মৃত্যু
২১৬

বিপিএলে চট্টগ্রামের হয়ে ঝড় তুলতে সোমবার আসছেন গেইল

0
high flow nasal cannula – mobile

শুরুতে তার বিপিএল খেলা নিয়ে হঠাৎ একটা ধূম্রজাল তৈরি হয়েছিল। বিপিএল ড্রাফটে চট্টগ্রাম শিবিরে নেয়ার পর সমর্থক ও ক্রিকেট প্রেমিদের বড় উচ্ছ্বাসকে পানি ঢেলে দেন ক্রিস গেইল। গেইল তখন বলেছিলেন, ‘আমাকে নাকি বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে রাখা হয়েছে। অথচ আমিই জানি না।’ যিনি খেলবেন, তিনিই জানেন না! গেইলের অমন কথার পর অনেকেরই ধারণা ছিল, কোনো ধরনের যোগাযোগ না করেই বুঝি বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে তুলে দেয়া হয় ক্যারিবীয় ওপেনারের নামটি।

বিষয়টি আসলে তেমন নয়। বিসিবি তথা বিল গভর্নিং কাউন্সিলের সাথে যোগাযোগ হয়েছিল গেইলের এজেন্টের। তিনিই গেইলকে ঠিকমতো তথ্য দিতে পারেননি, যা হোক, শেষ পর্যন্ত সে অনিশ্চয়তার অবসান ঘটেছে। পরে গেইল নিজেই জানিয়েছেন, ‘আমি বিপিএল খেলতে যাব; তবে ৪ জানুয়ারির আগে নয়। আমার হ্যামস্ট্রিং ইনজুরি আছে।’ এছাড়া পরিবারকেও সময় দেয়ার কথা জানান গেইল।

সব জল্পনা-কল্পনার ইতি ঘটিয়ে বিপিএলে চট্টগ্রামের ধামাকা তুলতে সোমবার (৬ জানুয়ারি) আসছেন গেইলবিপিএলের সবচেয়ে সফল বিদেশি ব্যাটসম্যান ক্রিস গেইল। সিলেট পর্ব শেষ করে ঢাকায় ফিরেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দল। সোমবার দুপুর ৩টা থেকে বিসিবি একাডেমি গ্রাউন্ডে অনুশীলন করবে দল। সব কিছু ঠিক থাকলে এদিনই দলের সঙ্গে যোগ দেবেন ক্রিস গেইল। সোমবার সকালে ঢাকা পৌঁছবেন টি-টোয়েন্টি ক্রিকেটের এই মহাতারকা। খবরটি নিশ্চিত করেছে তার দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

অবশ্য গেইল ঝড়ের আগে শেষ চারে জায়গা করে নিয়েছে চট্টগ্রাম। তবে এখনো সুপার ফোরের লড়াইটা বাকি। সঙ্গে লিগ পর্বের ম্যাচ তো আছেই। সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার রাজশাহী রয়্যালসের বিপক্ষে মাঠে দেখা যেতে পারে টি-টোয়েন্টির সবচেয়ে বড় এই তারকাকে। ৪০ বছর বয়সী গেইল বিপিএলের সফলতম বিদেশি ক্রিকেটারের একজন। মোট ৩৮ ইনিংসে করেছেন ১৩৩৮ রান। গড় ৪১.৮১! ৫ সেঞ্চুরিতে মাতিয়েছেন দর্শক।

বাংলাদেশের এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে এর আগে গেইল খেলেছেন বরিশাল বার্নার্স, ঢাকা গ্ল্যাডিয়েটর, বরিশাল বুলস, চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্সে। ওয়েস্ট ইন্ডিজের এই কিংবদন্তি এবার ঝড় তুলবেন চট্টগ্রামের হয়ে। গুঞ্জন আছে ৮৪ লাখ টাকায় ক্রিস গেইলকে দলে নিয়েছে বন্দরনগরীর দলটি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm