s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

বিদেশি নাগরিকের লাশ পাওয়া গেল হোটেল এশিয়ানে

0

আরব আমিরাতে আল-আইনের সাইফ আম্মর বাংলাদেশে এসেছিলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়ার বাসিন্দা সালাউদ্দিনের সাথে। আম্মরের থাকার ব্যবস্থা করা হয়েছিল চট্টগ্রাম নগরীর স্টেশন রোডের এশিয়ান এসআর হোটেলে। হোটেলের কক্ষ থেকে বুধবার (১৭ মার্চ) তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তার মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক তার বলতে পারছে না পুলিশ।

হোটেলের ৭০৪ নম্বর রুম থেকে এ মরদেহ উদ্ধার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন। নিহত সাইফ আম্মর (৪২) আরব আমিরাতের আল-আইন এলাকার মোহাম্মদ হ্যাসেল অ্যালেনাদির ছেলে।

ওসি নেজাম বলেন, ‘সকালে হোটেল কর্তৃপক্ষের দেয়া তথ্যের ভিক্তিতে দুপুরে বিদেশি নাগরিকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলতে পারবো তার মৃত্যুর কারণ। আমরা সংশ্লিষ্ট দুতাবাসে খবর পাঠিয়েছি। সেখান থেকে কর্মকর্তারা আসলে ময়নাতদন্ত শেষে লাশ তার আল-আইন পাঠানো হবে।’

সূত্র জানায়, আরব আমিরাতে সাইফের অধীনে কাজ করতেন বাংলাদেশি নাগরিক সালাউদ্দিন। তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া পশ্চিম খুরশিয়া এলাকার বাসিন্দা। গত ১৫ মার্চ সালাউদ্দিনের সঙ্গে এ দেশে আসেন সাইফ। গত দুইদিন ধরে তারা চট্টগ্রামের ওই হোটেলে অবস্থান করছিলেন।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) এক সদস্য জানান, বাহির থেকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে দরজা খুলে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় সাইফকে। পরে ওই বিদেশি নাগরিককে চট্টগ্রাম মেডিক্যাল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

Din Mohammed Convention Hall

হোটেল কর্তৃপক্ষ জানান, গতকাল মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষে তিনি তার কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে ডাকাডাকি করলেও তার সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে পুলিশকে বিষয়টি জানানো হলে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm