আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

বিজিসি ট্রাস্ট মেডিকেলকে চিকিৎসা সরঞ্জাম দিয়েছে রোটারী ইন্টারন্যাশনাল

0

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল ইকুইপমেন্ট হস্তান্তর করেছে রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২। ক্লাব ও ফ্যালকন টিমের পক্ষ থেকে মেডিকেল ইকুইপমেন্ট হস্তান্তর করেন লেফটেন্যান্ট গভর্নর (২০১৯-২০) মাহফুজুল হক, বিশেষ আমন্ত্রিত অতিথি অ্যডিশনাল কমিশনার অফ ট্যাক্সেস পিপি সামিনা ইসলাম ও সিপি এম এ মুহসীন চৌধুরী।

বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালের ডিরেক্টর (মেডিকেল সার্ভিসেস) ক্যাপ্টেন বারাকাত ও কোভিড ইউনিটের ডাক্তার, নার্স ও নিয়োজিত কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত হয়ে ইকুইপমেন্টগুলো গ্রহণ করেন।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন স্টুডেন্ট ফোরামের অন্যতম সদস্য গালিব আনোয়ার আনন ও সমাজ সেবক মুহাম্মদ আনোয়ার হোসেন চৌধুরী। উপস্থিত ছিলেন রোটারী আন্তর্জাতিক ডিস্ট্রিক্ট-৩২৮২ আইপিডিজি লেফটেন্যান্ট কর্নেল (অব) প্রিন্সিপাল এম, আতাউর রহমান পীর, আরসি বন্দর নগর চট্টগ্রামের সভাপতি গোলাম উন নবী রুম্মান, অ্যাসিস্টেন্ট গভর্নর সুদীপ কুমার চন্দ্র, কর্ণফুলী জোনের-১৯-২০ অ্যডিশনাল লেফটেন্যান্ট গভর্নর মুহাম্মদ আছরার, পিপি নজরুল ইসলাম নান্টু।

তারা বিজিসি ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবছার উদ্দীন আহমদকে চট্টগ্রামের জনগণের জন্য একক অর্থায়নে এমন একটি বহুমুখী প্রতিষ্ঠান স্থাপনের জন্য ধন্যবাদ জানান। তারা সেখানে রোটারী বিজিসি ট্রাস্ট কোভিড ডেডিকেটেড ইউনিট প্রতিষ্ঠা করার আগ্ৰহ প্রকাশ করেন।

আরসি বন্দরনগর চট্টগ্রামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রোটারিয়ান রাকিবুল ইসলাম, রোটারিয়ান টিপু চৌধুরী ও অন্যান্য ক্লাব সদস্যবৃন্দ।

কোভিড ইউনিটের ডা. নাসিম, ডা. বখতিয়ার, ডা. তামান্না বলেন, চিকিৎসা সেবার জন্য এই মেডিকেল কলেজ ও হাসপাতালের উপর পার্বত্য জেলা ও আশেপাশের বেশ কয়েকটি উপজেলাও নির্ভর করে।

এমজে/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm