s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

বিজিএমইএ নির্বাচন, চট্টগ্রামের ৪৬১ ভোটারকে টানতে চান ফোরাম

0

তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিককারক সমিতি (বিজিএমইএ) নির্বাচনে চট্টগ্রামের ৪৬১ ভোটারের দিকে নজর নির্বাচন প্যানেল ফোরামের।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাতে চট্টগ্রামের র‌্যাডিসন ব্লু বে-ভিউ হলে ফোরামের পরিচিতি সভায় মিলিত হন সমিতির নেতারা।

সভায় বিজিএমইএ সাবেক প্রেসিডেন্ট ড. রুবানা হক বলেন, সুষ্ঠু সুন্দর ও উৎসবমুখর পরিবেশে বিজিএমইএ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমাদের প্রতিপক্ষ বার বার সমালোচনা করে যাচ্ছেন, তারা যেগুলো প্রতিশ্রুতি দিচ্ছেন সেগুলো আমরা করে ফেলেছি অনেকদিন আগেই। আমরা ফেরত যাওয়া অর্ডার পুনরায় ফিরে পেতে যুদ্ধ করে যাচ্ছি। আমি যুদ্ধ করছি গার্মেন্টস মালিকদের জন্য।

তিনি বলেন, আমার পাশে প্রাণের প্রধানমন্ত্রী ছিল বলে কাজ করতে পেরেছি। তিনি চান না কোন ফিমেল লিডার ফেইল করুক।

বিজিএমইএ নির্বাচনে সম্মিলিত পরিষদকে উদ্যেশ্য করে রুবানা বলেন, সমালোচনা করা ঈমানের কাজ নয়। সমালোচনা না করে কাজ করে দেখান। আমরা কাজে বিশ্বাসী।

Din Mohammed Convention Hall

তিনি আরও বলেন, চট্টগ্রামে এসে বলে যায়, ‘অনারা ফোরাম-ত ভোট দিওন যে’।

প্রসঙ্গত, তৈরি পোশাক রপ্তানিকারক ও প্রস্তুতকারক সমিতির (বিজিএমইএ) নির্বাচনে দুটি প্যানেল প্রচারণা শুরু করেছেন। সম্মিলিত পরিষদ ও ফোরাম নামে দুটি প্যানেলে আগামী ৪ এপ্রিল অনুষ্ঠিতব্য নির্বাচনে ঢাকা ও চট্টগ্রামে সমিতির ৩৫টি পরিচালক পদে ৩৫ জন করে মোট ৭০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। চূড়ান্ত ভোটার তালিকায় ঢাকা অঞ্চলে ১ হাজার ৮৫৩ জন এবং চট্টগ্রাম অঞ্চলে ৪৬১ জন ভোটার রয়েছেন।

এবারের নির্বাচনে বর্তমান সভাপতি রুবানা হকের প্যানেল ‘ফোরাম’ এর নেতৃত্ব দিচ্ছেন হান্নান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবিএম শামসুদ্দিন মিয়া। রুবানা নিজেও তার প্যানেল থেকে নির্বাচনে থাকছেন।

ফোরাম প্যানেলে হান্নান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবিএম শামসুদ্দিন মিয়া প্যানেল লিডার হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সভায় ঢাকা অঞ্চলে এমজি শার্টেক্সের রুবানা হক, হান্নান ফ্যাশন্সের এবিএম সামসুদ্দিন, এজে ফ্যাশনসের আনোয়ার হোসেন চৌধুরী, আমিতি ডিজাইনের শিহাবুদৌজা চৌধুরী, অনন্ত গার্মেন্টের এনামুল হক খান বাবু, দেশ গার্মেন্টের ভিদিয়া অমৃত খান, দিগন্ত সোয়েটারের কামাল উদ্দিন, ড্রেসম্যান গার্মেন্ট মাশিদ রুম্মান আবদুল্লাহ, দুলাল ব্রাদার্সের এমএ রহিম ফিরোজ, এভিটেক্স ড্রেস শার্ট শাহ রিয়াদ চৌধুরী, ফেব্রিকা নিট কমপোজিটের মিজানুর রহমান, ফ্যাশন ডটকমের খান মনিরুল আলম, ফ্যান্ডস স্ট্যাইলওয়্যারের এএম মাহমুদুর রহমান, ইমপ্রেস নিউটেক্স কমপোজিট টেক্সটাইলের নাফিস উদ দৌলা, কেইলক নিউএজ বাংলাদেশের আসিফ ইব্রাহিম, ম্যাগপাই নিটওয়্যারের মজুমদার আরিফুর রহমান, মানামি ফ্যাশন্সের তাহসিন উদ্দিন খান, এমজি নিট ফ্লেয়ারের নাভিদুল হক, নেক্সাস সোয়েটারের রশীদ আহমেদ হোসাইনি, ওডিশা ফ্যাশন্সের ইকবাল হামিদ কোরাইশী আদনান, রাইজিট অ্যাপারেলসের মাহমুদ হাসান খান বাবু, সফটটেক্স সোয়েটারের রেজওয়ান সেলিম, সুরমা গার্মেন্টের ফয়সাল সামাদ, ট্রাউজার লাইনের রানা লায়লা হাফিজ, ওয়েগা ফ্যাশন সুয়েটারের মেজবাহ উদ্দিন আলী ও জিসাস ফ্যাশন্সের নজরুল ইসলামকে চট্টগ্রামের ভোটারদের সাথে পরিচয় করিয়ে দেন রুবানা হক।

এর আগে চট্টগ্রামের ৮ প্রার্থীকে পরিচয় করে দেন সাবেক পরিচালক এম এ সালাম।

এরা হলেন- চট্টগ্রাম অঞ্চলে অ্যারিয়ন ড্রেসের মোহাম্মদ আতিক, চিটাগাং এশিয়ান অ্যাপারেলসের এমএ সালাম, ক্লিপটন অ্যাপারেলসের এম মহিউদ্দিন চৌধুরী, ম্যাগি অ্যান্ড লিজ অ্যাপারেলসের এনামুল আজিজ চৌধুরী, মেলো ফ্যাশনসের শরীফ উল্লাহ, রিজি অ্যাপারেলসের মির্জা মো. আকবর আলী চৌধুরী, রেন্সকো সোয়েটারের মোহাম্মদ দিদারুল আলম, দ্য নিড অ্যাপারেলসের রিয়াজ ওয়েজ ও উল ওয়ার্ল্ডের খন্দকার বেলায়েত হোসেন।

এএস/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm