বিচারের জন্য প্রস্তুত মিতু হত্যা মামলা

সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলা বিচারের জন্য প্রস্তুত হয়েছে। চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ার পর মহানগর দায়রা জজ আদালতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।

বুধবার (১১ জানুয়ারি) অতিরিক্ত মহানগর হাকিম আবদুল হালিম এই আদেশ দিয়েছেন।

বাবুল আক্তারের আইনজীবী গোলাম মাওলা মুরাদ। তিনি বলেন, ‘মিতু হত্যা মামলা বিচারের জন্য প্রস্তুত হয়েছে। এখন মহানগর দায়রা জজ আদালতে মামলার বিচারিক কার্যক্রম চলবে।’

২০১৬ সালের ৫ জুন মহানগরীর জিইসি মোড় এলাকায় খুন হন মিতু। ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় ছেলের সামনে দুর্বৃত্তরা তাকে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করে। এই ঘটনায় তৎকালীন পুলিশ সুপার বাদী হয়ে পাঁচলাইশ থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

সেই মামলার তদন্ত পর্যায়ে পিবিআই জানতে পারে, এই হত্যাকাণ্ডের সঙ্গে বাবুল আক্তার জড়িত। এরপর বাবুলকে এই মামলায় গ্রেপ্তার করা হয়। তদন্ত শেষে বাবুল আক্তারসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পিবিআই। সেই অভিযোগপত্রের ভিত্তিতে মামলাটি বিচারের জন্য প্রস্তুত হল।

বাবুল আক্তার ছাড়া মামলার অন্য মধ্যে কারাগারে রয়েছে ওয়াসিম, শাহজাহান ও আনোয়ার। জামিনে আছেন এহতেশামুল। অন্য দুই আসামি মো. কামরুল ইসলাম শিকদার প্রকাশ মুসা ও মো. খাইরুল ইসলাম প্রকাশ কালু পলাতক রয়েছেন।

Yakub Group

আইএমই/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm