বিক্রয়োত্তর সেবার অঙ্গীকারে সিপিডিএল কেয়ার অ্যাপস চালু

0

আবাসন ব্যবসায় বিক্রয়োত্তর সেবা নিয়ে ফ্ল্যাট ক্রেতারা প্রায় সব সময়ই সমস্যায় ভোগেন। আর এসব সমস্যার ওয়ান স্টপ সার্ভিস নিয়ে চট্টগ্রামের আবাসন শিল্প প্রতিষ্ঠান সিপিডিএল চালু করলো‘সিপিডিএল কেয়ার অ্যাপস’। যা গুগল ড্রাইভ থেকে যে কেউ চাইলেই ডাউনলোড করে জানাতে পারবেন সমস্যা, পাবেন সেবাও। এটি আবাসন ব্যবসাকে আরো স্বচ্ছতায় পরিণত করবে বলে জানালেন সিপিডিএল’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ইফতেখার হোসেন।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেল ৪টায় নগরীর দেবপাহাড়ে সিপিডিএল সুলতানা গার্ডেনিয়ায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাপসের উদ্বোধন করেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু, সিপিডিএল’র চেয়ারম্যান আবুল হোসেন চৌধুরী, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, ল্যান্ডওনার কামাল উল আলম, ইক্যুইটি প্রোপার্টিজের চেয়ারম্যান ডা. মঈনুল ইসলাম প্রমূখ।

এক প্রশ্নের জবাবে প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন, আমরা শুধু স্কয়ার ফিট বিক্রি করছি না, একটা লাইফ স্টাইল দেওয়ারও চেষ্টা করছি। আমাদের ফ্ল্যাট মালিকরা শুধু গ্রাহক নন, সবাই সিপিডিএল পরিবারের সদস্য। ৭১ কাঠায়, ৫১ হাজার স্কয়ার ফুটের ৪টি ভবন নির্মাণ হবে এই প্রকল্পে। শুধুমাত্র ঘর বানানো নয়, ঘরে আলো বাতাস রোদ, সবুজের সমরোহ ও আশপাশে খোলামেলা পর্যাপ্ত জায়গার ব্যবস্থা থাকতে হবে। ফ্ল্যাটে বসবাসকারীদের জন্য বিনোদন, খেলাধুলা, ব্যায়মাগার হাঁটাচলার পর্যাপ্ত জায়গা থাকতে হবে। সিপিডিএল শুধু ব্যবসা নয়, গ্রাহক সুবিধা ও সন্তুষ্টির জন্য কাজ করে। গ্রাহকের সুবিধা ও সন্তুষ্টি মাথায় রেখে সিপিডিএল ফ্ল্যাট নির্মাণ করে।

তিনি বলেন, সিপিডিএল যে এপার্টমেন্ট তৈরি করে তাতে থাকে আলো বাতাসের পর্যাপ্ত ব্যবস্থা। থাকছে খোলামেলা জায়গা, সবুজের সমরোহ, সুইমংপুল, ছাদ বাগান, বসার স্থান, বারবিকিউ সুবিধা। প্রত্যেক সদস্যের সন্তুষ্টি অর্জনে বিক্রয়োত্তর সুবিধার জন্য বাংলাদেশে প্রথমবারের মত সিপিডিল নিয়ে এসেছে সিপিডিএল কেয়ার অ্যাপস নামের মোবাইল এপ্লিকেশন। এই অ্যাপস ব্যবহার করে প্লে ষ্টোর থেকে ডাউনলোড করে ঘরে বসে সেবা পাবেন। এছাড়া সিপিডিএলের নানা সেবা, সুবিধার বিস্তারিত বর্ণনা থাকবে।

Yakub Group

তিনি আরও জানান, যেখানে সিপিডিএল ফ্যামিলির ফ্ল্যাট সংক্রান্ত তথ্য যেমন- চলমান প্রকল্প নির্মাণ কাজের হালনাগাদ অবস্থা, পেমেন্ট শিডিউল, চলতি হিসেব, পরবর্তী পেমেন্টের তারিখ জানতে পারবেন। গ্রাহকেরা ল্যাণ্ড ডোনার ও গ্রাহকেরা ফ্ল্যাট সংক্রান্ত রিকোয়েস্ট করা যাবে। ছবি, বিস্তারিত বর্ণনা, স্যানিটারি, ইলেক্ট্রনিকস, পেইন্টিংসহ নানা রিকোয়েস্ট করার সুযোগ থাকছে।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm