বিকেলে আইসক্রিমের বায়না, সন্ধ্যায় পুকুরে ডুবে মৃত দুই বছরের মুমু

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার উত্তর ফতেয়াবাদ ব্রাহ্মণপাড়া এলাকায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। মারা যাওয়া শিশুটির নাম মুমু ভৌমিক (২)। তার বাবার নাম কাঞ্চন ভৌমিক।

শিশুটির বাবা কাঞ্চন ভৌমিক জানান, সন্ধ্যায় তার স্ত্রী ঘরের কাজে ব্যস্ত ছিলেন। ঘরে অনেক্ক্ষণ ধরে মেয়েকে না দেখে খোজাখুঁজি করে মা-সহ পরিবারের সবাই। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে মুমুর নিথর দেহ ভাসতে দেখেন। মুমূর্ষু অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মুমুকে মৃত বলে ঘোষণা করেন।

শুক্রবার (৩০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে সরেজমিনে ঘটনাস্থলে গেলে দেখা যায়, বাড়ির উঠানে মেয়ের মরদেহ বুকে জড়িয়ে ধরে আহাজারি করছেন মা। আদরের সন্তানকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন বাবা কাঞ্চন ভৌমিক। প্রতিবেশীসহ পাড়া-পড়শিরা ফুটফুটে এই শিশুর মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছেন।

কাঞ্চন ভৌমিক জানান, আজ বিকালে তার কাছে একটি আইসক্রিমের বায়না ধরে মুমু। মৃত্যুর কয়েক ঘন্টা আগেও স্থানীয় একটি দোকানে নিয়ে গিয়ে মেয়েকে আইসক্রিম কিনে খাওয়ান তিনি। এ কথা বলে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন কাঞ্চন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!