s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

বিএনপি নেতা প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে গান গেয়ে অব্যাহতি পেলেন

0

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকার কারণে পটিয়া পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক কবিয়াল আবু ইউসুফকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহম্মদ খান স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পটিয়া পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক কবিয়াল আবু ইউসুফকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পটিয়া স্কুল মাঠ সমাবেশ ও গণর‍্যালিতে বিএনপি নেতা কবিয়াল আবু ইউসুফকে সভার মূল মঞ্চের সামনে হুইপ শামসুল হক চৌধুরী ও আওয়ামী লীগ নেতাদের বেষ্টনীর মাঝে দেখে আওয়ামী লীগ ও বিএনপি নেতা কর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি ছড়িয়ে দেয়।

এ ব্যাপারে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান জানান, পটিয়া পৌরসভা ও উপজেলা বিএনপির সুনির্দিষ্ট অভিযোগ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কবিয়াল আবু ইউসুফকে পটিয়া পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়কের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

কবিয়াল আবু ইউসুফ বলেন, কিছু দিন আগে হুইপ শামসুল হক চৌধুরী তার এক কর্মীকে দিয়ে আমাকে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে কবিগান করতে যাওয়ার অনুরোধ করেন। তখন আমি বলেছি আমি তো অসুস্থ। সহযোগীদের পেলে আমি আসব। কিন্তু বুধবার হুইপ পটিয়া স্কুলের মাঠে অনুষ্ঠানে এসে আমাকে না দেখে ফোন দিয়ে আমাকে অনুষ্ঠানস্থলে নিয়ে আসেন। এসে আমি এমপিকে বললাম সহযোগী কাউকে না পাওয়াতে আমি আসিনি। তখন তিনি অনুরোধ করেন অন্তত আমি যেন একটা কবি গান করি।

তিনি জানান, পুরো মঞ্চের চারদিকে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝখান থেকে বের হতে না পারায় আমি সেখানেই দাঁড়িয়ে ছিলাম। আর সেই ছবি হুইপের বিরোধী লোকেরা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করেছেন বলে দাবি করেন তিনি।

পটিয়া পৌরসভা বিএনপির আহবায়ক নুরুল ইসলাম সওদাগর জানান, এ ব্যাপারে আমি কোন মন্তব্য করতে পারব না। কবিয়াল আবু ইউসুফের ব্যাপারে যা করেছে, তা জেলা বিএনপি করেছে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm