বিএনপির নৈরাজ্য ও নুরুর গুজবের বিরুদ্ধে চান্দগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ মিছিল

দেশজুড়ে চলমান বিএনপির নৈরাজ্য ও নুরু গং এর মিথ্যাচার ও গুজবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চান্দগাঁও থানা ছাত্রলীগ, যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ। এসময় বিক্ষোভ মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশ করে।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকাল ৪ টায় চান্দগাঁও থানার বাস সিগনাল চত্বর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কাপ্তাই রাস্তার মাথায় গিয়ে শেষ হয়।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও নগর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক দেবাশিষ আচার্য্যর ব্যবস্থাপনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নগর যুবলীগ নেতা ও বিজিএমইএ সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধান বক্তা ছিলেন চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক এসরাল।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে ছুটে চলছে। তলাবিহীন ঝুড়ির খেতাবপ্রাপ্ত বাংলাদেশকে আজ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করার কারিগর শেখ হাসিনার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র ও গুজব বাংলার মানুষ কঠোর হাতে দমন করবে বলে জানান বক্তারা।

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরুকে ‘গুজবরাজা’ আখ্যায়িত করে বক্তারা আরও বলেন, বিদেশি শত্রু ও ইসলাম নিধনে ব্যস্ত ইজরাইলি গোয়েন্দাদের সাথে গোলটেবিল মিটিং করে নুরু দেশকে আবারো বিদেশিদের গোলাম বানাতে উঠেপড়ে লেগেছে। বিভিন্ন সময় গুজবের সাহায্যে নুরু দেশের শান্তিপ্রিয় মানুষদের মধ্যে আতংক তৈরি করছে বলে মন্তব্য করেন বক্তারা।

বিক্ষোভ সমাবেশে বিশেষবক্তা ছিলেন মোহরা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, চান্দঁগাও আওয়ামী লীগ নেতা শওকত আলম, সাবেক নগর ছাত্রনেতা ও যুবনেতা মো. জসীম উদ্দীন।

Yakub Group

মিছিল পরবর্তী সমাবেশ সভাপতিত্ব করেন সাবেক ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সম্পাদক এস এম মামুন এবং সভা পরিচালনা করেন মো. দেলোয়ার হোসেন।

বিক্ষোভ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা জুনায়েদ সুমন, মো. ফারুক, নগর ছাত্রলীগ সদস্য ইমাম উদ্দীন, রনি বড়ুয়া, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা অরুন দত্ত, যুবনেতা দেলোয়ার হোসেন খোকন, জেকি ধর, সাইফুল ইসলাম সুরুজ, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য সুমন দাশ, সুদিপ শর্মা, মোহরা ছাত্রলীগ নেতা ফয়সাল খান সিফাত, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা টুটুল দাশ, আব্দুল মালেক, জিয়ায়ুল হক সুমন, মো. হৃদয়, মো. রাজদীল, মো. রুবেল, চন্দ্র দে, অন্তর খোর, বাহাদুর চৌধুরী, উজ্জল শীল, শুভ ধর, রোহিত ধর রাহুল, ছাত্রনেতা মো আশরাফুর রহমান, কৃষ্ণ ঘোষ,কৃষ্ণ দাশ, শাহাদত হোসেন, দীপ্ত ধর, তমাল ভট্টাচার্য্য, মিরু ধর, হৃদয় দে, টিপু নাথ, নিশান দাশ, শাওন বড়ুয়া, আপন বড়ুয়াসহ প্রমুখ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm