বিএনপির অপরাজনীতি চট্টগ্রামে রুখে দেওয়া হবে—হেলাল আকবর চৌধুরী বাবর

দেশজুড়ে বিএনপির অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় নগরীর নন্দনকানন ডিসি হিল থেকে মিছিলটি শুরু হয়ে নিউমার্কেট স্টেশন রোড সিআরবি, জুবলী রোডসহ নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নন্দনকানন ডিসি হিল এসে শেষ হয়।

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘বিএনপি আন্দোলনের নামে সারা দেশজুড়ে সাধারণ পথচারী সহ পুলিশের উপর হামলা করে জনমনে ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে সরকারের উন্নয়মূলক অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে চায়। সাধারণ জনগণকে সাথে নিয়ে আমরা এই দেশদ্রোহী ষড়যন্ত্র রুখে দিতে আমাদের আজকের এই বিক্ষোভ মিছিল ও গণপথযাত্রা।’

এতে আরও বক্তব্য রাখেন গাজী মোহাম্মদ জাফরউল্লাহ, রিটু দাশ বাবলু, শিবু প্রসাদ চৌধুরী, মনোয়ার আলম নোবেল, রেজাউল হক রুবেল প্রমুখ।

উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা খোকন চন্দ্র তাঁতী, সুজিত ঘোষ, এম এ আওয়াল, রতন মল্লিক, মনোয়ার জাহান মনির, প্রশান্ত চৌধুরী যিশু, এম কুতুবউদ্দীন চৌধুরী, সৌরভ বিকাশ বড়ুয়া বিতান, নাছির উদ্দীন ফাহিম, পঙ্কজ রায়, মোরশেদ আলম, মোহাম্মদ দেলোয়ার, সেলিম উদ্দীন জয়, মোহাম্মদ সাব্বির চৌধুরী, মোহাম্মদ জাহেদ, হোসেন আহম্মেদ রুবেল, শাহিনুর শানু, আকতার হোসেন সৌরভ, রুবেল শিকদার, আমজাদ হোসেন ইমরান, জিএস আমিনুল করিম, লিটন চৌধুরী রিংকু তোফাজ্জল হোসেন জিকু, এস এম তুষার, এম আর হৃদয়, মিজানুর রহমান মিজান, রেজাউল আলম রিকন, নাজমুল হাসান সামি, সাদাফ খান, আবু তাহের রানা, মাহমুদুল করিম, মনিরুল ইসলাম মনির, আনোয়ার পলাশ, মাইমুন উদ্দীন মামুন, মো. জোনায়েদ, শেখ তৌহিদুল ইসলাম আরদীন, জুবাইদুল আলম আশিক, আব্দুল্লাহ আল তানিম, রকিবুল ইসলাম সেলিম, আরাফাতুল করিম, শুভ দত্ত, মোহাম্মদ রুবেল প্রমুখ।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm