বায়েজিদ এলাকায় কিশোর গ্যাং ‘পিচ্চি বাবু’ গ্রুপের নানান অপকর্ম, তিন সদস্য ধরা

0

চট্টগ্রামের বায়েজিদ থানা এলাকা থেকে তিন কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। তারা ওই এলাকার পিচ্চি বাবু গ্যাংয়ের সদস্য।

শনিবার (৭ আগস্ট) রাত সাড়ে নয়টার দিকে অভিযান চালিয়ে বায়েজিদের চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো. আব্দুল হালীম সুজন প্রকাশ বাবু (২৩), গিয়াস উদ্দিন (২৪) ও মো. জুয়েল হোসেন (২০)।

রোববাদ (৮ আগস্ট) র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, বায়েজিদ বোস্তামি থানা এলাকায় দীর্ঘদিন ধরে চুরি, ছিনতাই ও চাঁদাবাজি করে আসছিলো কিশোর গ্রুপ পিচ্চি বাবুর দলটি। শনিবার রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, পিচ্চি বাবুর গ্রুপটি চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মোড়ে অবস্থান করছে। এমন সময় র‍্যাবের একটি দল ক্যান্টনমেন্ট স্কুলের মোড়ে পৌঁছালে পিচ্চি বাবুর গ্রুপটি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া দিয়ে র‍্যাব সদস্যরা তিন জনকে আটক করে। তাদের কাছ থেকে একটি খেলনার পিস্তলসহ দুইটি ধারালো চাকু উদ্ধার করা হয়।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামরুজ্জামান বলেন, ‘র‍্যাবের হাতে গ্রেফতার কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আমরা আদালতে চালান দিয়েছি।’

জানা গেছে, আটক আব্দুল হালীম সুজন নোয়াখালী জেলার সুধারামপুর থানার চরমটুয়া এলাকার মো. হানিফ মিয়ার ছেলে, গিয়াস উদ্দিন ফটিকছড়ি থানার কাঞ্চননগর এলাকার মো. ইদ্রিসের ছেলে এবং জুয়েল বায়েজিদ থানার রৌফাবাদ এলাকার আব্দুল খালের ছেলে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm