বায়েজিদে ৫ বছরের বাচ্চাকে ধর্ষণচেষ্টা, ৫০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

0

৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে ৫০ বছর বয়সী এক ব্যক্তিকে।

সোমবার (২৭ জুন) বেলা ১১টায় নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় ধর্ষণ চেষ্টার এই ঘটনা ঘটে। পরবর্তীতে শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে গ্রেপ্তার করা হয় বদরুল ইসলাম (৫০) নামের ওই ব্যক্তিকে।

জানা গেছে, ৫ বছরের শিশুটি পড়ে বায়েজিদ বোস্তামী এলাকার একটি মাদ্রাসার নার্সারিতে। মা গার্মেন্টসের চাকরিজীবি হওয়ায় সকালেই চলে যান কর্মস্থলে। আর মাদ্রাসা থেকে প্রতিদিন সকাল দশটায় বাসায় আসে শিশুটি। কিন্তু সোমবার দিনটি অন্য সব দিনের মত হয়নি শিশুটির। পাশের বাসার ৫০ বছর বয়সী ভাড়াটিয়ার যৌন লালসার শিকার হয় মাত্র ৫ বছর বয়সেই।

ধর্ষণচেষ্টার ঘটনায় গ্রেপ্তার বদরুল নোয়াখালীর বেগমগঞ্জ থানার ঘাটলা এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে। বর্তমানে তিনি বায়েজিদ থানাধীন বালিকার মোড় মামুনের কলোনিতে ভাড়া থাকেন।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী শিশুটির ভাড়াঘরের পাশেই থাকেন অভিযুক্ত বদরুল। সকাল ১০টায় যখন শিশুটি মাদ্রাসা থেকে ঘরে আসে, তখন তাকে একা পেয়ে চকলেটের লোভ দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন বদরুল। পরবর্তীতে বাচ্চাটির চিৎকারে পাশের বাসার লোকজন এগিয়ে আসলে বদরুল অর্ধ উলঙ্গ অবস্থায় পালিয়ে যান।

ঘটনার পর বাচ্চাটির মা বাদী হয়ে থানায় অভিযোগ করলে বায়েজিদ থানা পুলিশ বদরুলকে গ্রেপ্তার করে।

Yakub Group

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামরুজ্জামান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, পাঁচ বছরের এক বাচ্চাকে ধর্ষণের অভিযোগে বদরুল নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm