বায়েজিদে বিদেশি পিস্তল গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

0

চট্টগ্রাম নগরীতে রোববার (১৮ আগস্ট) ভোররাতে অস্ত্র বেচাকেনা করার সময় বিদেশি পিস্তল ও গুলিসহ নাছির উদ্দিন (৩৪) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জানা যায়, গ্রেপ্তারকৃত নাছির সীতাকুণ্ড উপজেলার কদমরসুল গ্রামের মৃত আবুল কালামের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র বেচাকেনা করে আসছিলেন। বারবার চেষ্টার পরও ধরাছোঁয়ার বাইরে ছিলেন তিনি। রোববার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বায়েজিদ থানাধীন আরেফিন নগরের এশিয়ান হাইওয়ে রোড সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবির একটি টিম।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার(উত্তর) মির্জা সায়েম মাহমুদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, তিনি আগেও কয়েকবার অস্ত্র বেচাকেনা করেছিলেন। কিন্তু তাকে ধরা যাচ্ছিল না। গোয়েন্দা তথ্যের খবর পেয়ে এবার অভিযানে ভোররাতে সে ডিবির হাতে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ গ্রেপ্তার হয়।

জিজ্ঞাসাবাদে নাছির জানান, বিদেশি পিস্তলটি বিক্রির জন্য সীতাকুণ্ড থেকে নিয়ে এসেছিলেন। বিক্রয়ের জন্য তিনি কয়েকজনকে পিস্তলটি দেখিয়েছিল।

পুলিশ জানায়, নাছিরকে গ্রেপ্তারের পর বায়েজিদ থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে।অস্ত্র ব্যবসার সাথে কয়েকজনের সাথে তার যোগসাজস থাকার তথ্য পাওয়া গেছে। তাদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।

সিএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন