বায়েজিদে আগুনে নেভাতে গিয়ে ফায়ারফাইটার আহত

0

চট্টগ্রামে বায়েজিদ বোস্তামী থানার বালুচড়া এলাকার একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় মো. হাসান মিয়া (২১) নামে এক ফায়ারফাইটার আহত হয়েছেন।

শনিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যার ৭টার দিকে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ক্যান্টনমেন্ট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রাত পৌনে ৮টার দিকে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার সন্ধ্যার ৬টার দিকে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার বালুচড়া এলাকার তুফানি রোডে বখতেয়ার কলোনিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে বায়েজিদ স্টেশন ছাড়াও হাটহাজারী, আগ্রাাবাদ ও চন্দনপুরাসহ মোট ৫টি ফায়ার স্টেশনের ইউনিট আগুন নিয়ন্ত্রণের কাজে যোগ দেয়। প্রায় দেড় ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

আহত মো. হাসান মিয়া সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার বড়গর গ্রামের আলাউদ্দিনের পুত্র। তিনি বায়েজিদ ফায়ার স্টেশনের কর্মী হিসেবে কর্মরত আছেন।

বিপ্লব নামে ফায়ার সার্ভিসের এক কর্মী জানিয়েছেন, সন্ধ্যায় বালুচড়া বস্তিতে আগুনে নিয়ন্ত্রণে কাজ করতে গিয়ে আহত হন ফায়ার ফাইটার হাসান মিয়া। আহত হওয়ার পরপরই তাতে বায়েজিদ ক্যান্টনমেন্ট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে রাত সোয়া ৮টার দিকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

চমেক হাসপাতালের ডাক্তদের বরাত দিয়ে তিনি আরও জানান, ‘তার অবস্থা এখন একটু ভাল। অনেকটা শঙ্কামুক্ত। বর্তমানে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ৪৭ নম্বর বেডে চিকিৎসা চলছে।’

বিষয়টি নিশ্চিত করেছেন আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার কবির হোসেন। তিনি বলেন, ‘হাসান মিয়া চমেক হাসপাতালে এখন চিকিৎসাধীন রয়েছে। তিনি শঙ্কামুক্ত। তিনি বায়েজিদ স্টেশনের ফায়ার ফাইটার হিসেবে কর্মরত রয়েছে।’

এএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm