s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই যাত্রীর

0

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকের (ডাম্পার) মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী।

শুক্রবার (১ জানুয়ারি) সকাল ৯টায় চকরিয়ায় বরইতলী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের শফিকুল আব্বাসের ছেলে মো. মানিক (৩২) ও শাহাব উদ্দিনের ছেলে মো. বাবু (৩৫)। আহতরা ৫ জন হলেন- অতুল বড়ূয়া (২২), নিশীথ বড়ুয়া (১৮) হেলাসিং মারমা (২৪), তফুরা খাতুন (৭০) ও মমতাজ (২৮)। এরা সবাই বান্দরবান জেলার লামা উপজেলার বাসিন্দা।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো. আনিসুর রহমান বলেন, সকালের দিকে লামা থেকে সৌদিয়া পরিবহনের একটি বাস বান্দরবানের লামা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। যাত্রীবাহী বাসটি চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ডাম্পার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী নিহত হয়। আহত হয় আরো ৫ জন যাত্রী।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে ফাঁড়িতে রাখা হয়েছে।

Din Mohammed Convention Hall

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm