বাসের ধাক্কায় টমটম চালক নিহত মিরসরাইয়ে

চট্টগ্রামের মিরসরাইয়ে যাত্রীবাহী বাসের ধাক্কা এক টমটম চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় টমটমের আরোহী প্রিয়তপ নামের ১২ বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে কারখানার যাত্রীবাহী চয়েস গাড়ির ধাক্কায় বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত টমটম চালকের নাম মোহাম্মদ শরীফ (১৮)। তিনি উপজেলার ইছাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার মো. আজমীরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্ঘটনার পর স্থানীয়রা মো. শরীফ ও প্রিয়তপকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীফকে মৃত ঘোষণা করেন। প্রিয়তপের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজে আনা হয়।

মো. মামুন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘বসুন্ধরা ও মডার্ন সিনটেক্স লিমিটেডের যাত্রীবাহী গাড়িগুলো এ সড়কে বেপরোয়া গতিতে চলাচল করে। এ গাড়িগুলোর বেপরোয়া গতির কারণে স্থানীয় সাধারণ মানুষের জীবন হুমকিতে রয়েছে। এভাবে চলতে থাকলে সড়কে প্রাণ ঝরতেই থাকবে।’

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. আশফিয়া ইয়াছিন বলেন, ‘দুর্ঘটনায় হতাহতদের মধ্যে একজন হাসপাতালে আসার আগেই মারা গেছে। প্রিয়তপ নামে এক শিশুকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো না।’

Yakub Group

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm